Sunday, May 19, 2024

সেকশন

English
Dhaka Tribune

ফিরছে ‘বান্টি-বাবলি’

ব্যাপক জনপ্রিয়তা পেয়েছিল অভিষেক বচ্চন ও রাণী মুখার্জি অভিনীত ‘বান্টি অউর বাবলি’ ছবিটি

আপডেট : ১৭ ডিসেম্বর ২০১৯, ১০:২৮ পিএম

বলিউড তারকা রাণী মুখার্জি ও অভিষেক বচ্চন অভিনীত ‘‘বান্টি অউর বাবলি’’ মু্ক্তি পেয়েছিল ২০০৫ সালে। ছবিটি ব্যাপক সাফল্যও পেয়েছিল। অনেকদিন ধরেই ছবিটির সিক্যুয়েলের কথা শোনা যাচ্ছিল। অবশেষে পর্দায় ফিরতে যাচ্ছে “বান্টি আর বাবলি”। তবে পাল্টে যাচ্ছে চরিত্রের মুখ।

ভারতীয় গণমাধ্যম আনন্দবাজার পত্রিকা জানিয়েছে, তরুণ অভিনয়শিল্পী সিদ্ধান্ত চতুর্বেদী ও নবাগতা শর্বরীকে দেখা যাবে সিক্যুয়েল ছবিতে।

প্রথম ছবি ‘‘গাল্লি বয়’’-এর মাধ্যমে নজর কেড়েছিলেন সিদ্ধান্ত। ইতোমধ্যেই দীপিকা পাড়ুকোনের বিপরীতেও একটি সিনেমায় তাকে কাজ করানোর কথা ভাবা হচ্ছে। অন্যদিকে, ইয়াশ রাজ ফিল্মসের হাত ধরে অভিনয় জগতে এসেছেন শর্বরী। গতবছর থেকেই তিনি প্রস্তুতি নিচ্ছেন। এর আগে থিয়েটারে কাজ করেছেন।

ছবিটি পরিচালনা করবেন তরুণ পরিচালক বরুণ শর্মা। এর আগে ‘‘সুলতান’’ এবং‌ ‘‘টাইগার জ়িন্দা হ্যায়’’ ছবির সহকারী পরিচালক ছিলেন তিনি। ছবির গল্পও লিখেছেন বরুণ নিজে।

বরুণ বলেন, ‘‘তাদের দু’জনেরই এনার্জি দেখার মতো। আর নতুন জুটি নিয়ে দর্শকের আগ্রহ থাকবেই।’’ ছবির গল্প সমসমায়িক। তাই চুরির জন্য “বান্টি আর বাবলি” নতুন কী কী উপায় বের করে, সেদিকেই চোখ থাকবে দর্শকদের।

About

Popular Links