Wednesday, May 29, 2024

সেকশন

English
Dhaka Tribune

এবারের ‘লাক্স সুপারস্টার’ মিম মানতাশা

এবারের আসরে ‘লাক্স সুপারস্টার’ হিসেবে নির্বাচিত হলেন মিম মানতাশা। তিনি পুরস্কার হিসেবে পেয়েছেন একটি ব্র্যান্ড নিউ গাড়ি ও নগদ পাঁচ লাখ টাকা। পাশাপাশি বাংলাদেশে লাক্সের শুভেচ্ছাদূত হিসেবেও কাজ করবেন তিনি। অভিনয়ের সুযোগ পাবেন ইমপ্রেস টেলিফিল্ম তথা চ্যানেল আইয়ের নাটক, সিনেমা ও টেলিছবিতে।

আপডেট : ১২ মে ২০১৮, ১১:১৮ এএম

শুক্রবার (১১ মে) সন্ধ্যায় রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সন্মেলন কেন্দ্রে অনুষ্ঠিত হয় চ্যানেল আই প্রেজেন্টস লাক্স সুপারস্টার- ২০১৮ প্রতিযোগিতার গ্র্যান্ড ফিনালে।

জমকালো এই চূড়ান্ত আসরে প্রথম রানারআপ হিসেবে নির্বাচিত হলেন সারওয়াত আজাদ বৃষ্টি। তিনি পেয়েছেন চার লাখ টাকা। দ্বিতীয় রানারআপ হলেন সামিয়া অথৈ। পুরস্কার হিসেবে তিনি পেয়েছেন তিন লাখ টাকা।

এদিকে এবারের লাক্স সুপারস্টার ও দুই রানারআপের নাম ঘোষণার আগে তিনটি বিশেষ পুরস্কার দেওয়া হয়। এগুলো হচ্ছে মোস্ট কনফিডেন্ট অ্যাওয়ার্ড পূজা, মোস্ট এন্টারটেইনিং অ্যাওয়ার্ড তাইপা এবং মোস্ট স্টাইলিশ অ্যাওয়ার্ড পেয়েছেন ইশরাত।

বিচারকদের নম্বর, দর্শকদের ভোট ও বিভিন্ন পর্বের পারফরম্যান্সের ওপর ভিত্তি করে সেরা তিন প্রতিযোগীর নাম ঘোষণা করা হয়।

এবারের আসরে সেরার মুকুটের সর্বশেষ দাবিদার ছিলেন পাঁচজন প্রতিযোগী। তারা হলেন সারওয়াত আজাদ বৃষ্টি, ইশরাত জাহিন, সামিয়া অথৈ, মিম মানতাশা ও নাবিলা আফরোজ।

চলতি বছরের ৩ জানুয়ারি থেকে আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করে দেশের সবচেয়ে জনপ্রিয় এই সুন্দরী প্রতিযোগিতার নবম আসর।


About

Popular Links