Monday, May 20, 2024

সেকশন

English
Dhaka Tribune

শ্রীদেবীকন্যা জাহ্নবী এবার ‘কার্গিল গার্ল’

জাহ্নবী বলেন, এই অ্যাডভেঞ্চার, এই স্পেশাল জার্নি, এই বিশেষ অভিজ্ঞতার মুখোমুখি কোনোদিন হতে পারতাম না

আপডেট : ৩০ ডিসেম্বর ২০১৯, ০৪:৩৫ পিএম

ফের বড়পর্দায় দেখা যাবে প্রয়াত বলিউড অভিনেত্রী শ্রীদেবীকন্যা জাহ্নবী কাপুরকে৷ ১৯৯৯ সালে ভারত-পাকিস্তানের মধ্যে সংঘটিত কার্গিল যুদ্ধে ভারতের অন্যতম নারী যুদ্ধবিমান চালক গুঞ্জন সাক্সেনার জীবনী নিয়ে তৈরি শরণ শর্মার ছবি ‘‘দ্য কার্গিল গার্ল’’-এর মূল চরিত্রে অভিনয় করছেন জাহ্নবী।

গত শনিবার (২৮ ডিসেম্বর) ছবিটির শ্যুটিং শেষ করেই সাক্সেনার প্রতি শ্রদ্ধা জানিয়েছেন জাহ্নবী। সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে আন্তরিক ধন্যবাদ জানিয়েছেন পরিচালক শরণ শর্মাকেও।

টুইটে তিনি বলেন, ‘‘এই অ্যাডভেঞ্চার, এই স্পেশাল জার্নি, এই বিশেষ অভিজ্ঞতার মুখোমুখি কোনোদিন হতে পারতাম না যদি পরিচালক সুযোগ না দিতেন। ছবিটা কেমন হল, কেমন অভিনয় করেছি, জানতে অপেক্ষা সহ্য হচ্ছে না।’’

উল্লেখ্য, চলতি বছরের শুরুতে ভারতীয় বিমান বাহিনীর সাবেক নারী কর্মকর্তা গুঞ্জন সাক্সেনার জন্মদিনে তার সঙ্গে একটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করেছিলেন জাহ্নবী।

ক্যাপশনে লেখেন, ‘‘শুভ জন্মদিন, গুঞ্জন ম্যাম! আপনি আমার সাহস, অনুপ্রেরণা। আমার মতোই দেশের হাজার হাজার মেয়ের এগিয়ে যাওয়ার পথ প্রশস্ত করেছেন। আপনার জীবন আমার আত্মবিশ্বাস ফিরিয়েছে। আশা করছি, অন্য মেয়েরাও আপনার জীবন থেকে অনুপ্রাণিত হবে।’’

About

Popular Links