Thursday, May 23, 2024

সেকশন

English
Dhaka Tribune

কমিশনার প্রার্থী তিশা!

তবে কি অভিনয় জগৎ ছেড়ে রাজনীতিতে নাম লেখালেন তিশা

আপডেট : ০২ জানুয়ারি ২০২০, ০৩:০২ পিএম

আসন্ন “গেন্ডারিয়া থানার কমিশনার নির্বাচন”-এ প্রতিদ্বন্দ্বীতা করছেন অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা। ৪৬ নম্বর ওয়ার্ডে ঘুড়ি মার্কায় ভোট প্রার্থনা করছেন তিনি। তবে নির্বাচনী প্রচারণায় তিনি অংশ নিয়েছেন নওশিন জাহান হেনা নামে। সামাজিক যোগাযোগ মাধ্যমে এমনই কিছু পোস্টার এখন ঘুরে বেড়াচ্ছে।

তবে কি অভিনয় জগৎ ছেড়ে রাজনীতিতে নাম লেখালেন তিশা? উত্তর- না। এসব কিছুই হয়েছে নাটকের জন্য। নির্মাতা রাইসুল তমালের ‘‘আদা সমুদ্দুর’’ নাটকে তিশাকে দেখা যাবে এমন একটি চরিত্রে। সেখানে তার প্রতিদ্বন্দ্বী প্রার্থীর চরিত্রে অভিনয় করছেন মাহমুদুল ইসলাম মিঠু। খন্দকার রফিকুল ইসলাম মুন্না নামে হাতি মার্কায় দাঁড়িয়েছেন তিনি।

ফয়সাল আজাদের প্রযোজনা ও দয়াল সাহার রচনায় নাটকটিতে আরও অভিনয় করেছেন মুশফিক ফারহান, দাউদ নূর, নিকোল কুমার মন্ডল, আনোয়ার হোসেন, শিখা মৌ, তাবাসসুম মিথিলা প্রমুখ।

পরিচালক রাইসুল তমাল জানান, সম্প্রতি পুরান ঢাকার ফরাশগঞ্জে নাটকের দৃশ্যধারণের কাজ শেষ হয়েছে। স্বদেশ এন্টারটেইনমেন্টের ব্যানারে খুব শিগগিরই বেসরকারি একটি টেলিভিশন চ্যানেলে ‘‘আদা সমুদ্দুর’’ নাটকটি প্রচার হবে।

জনপ্রিয় মডেল ও অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশার অভিনয়ে পথচলা শুরু টিভি নাটকের মধ্য দিয়ে। খুব অল্প সময়ের মধ্যে তিনি দর্শকদের কাছে জনপ্রিয় হয়ে ওঠেন। পাশাপাশি কাজ করেছেন কিছু চলচ্চিত্রেও।

About

Popular Links