Tuesday, May 28, 2024

সেকশন

English
Dhaka Tribune

কেউ তাকে প্রেমের প্রস্তাব দেয়নি

তিনি বলেন, 'আমার জীবন দুঃখে ভরা'

আপডেট : ০৯ ফেব্রুয়ারি ২০২০, ০৮:৫১ পিএম

বলিউড তারকাদের প্রেমের খবরে চাউর হয়ে থাকে বিনোদনভিত্তিক সংবাদমাধ্যমগুলো। সম্পর্কের ভাঙা-গড়ার নতুন নতুন সব খবর প্রায়ই শিরোনাম হয়। তবে এদিক থেকে নিজেকে বলেকয়ে পিছিয়ে নিয়েছেন অভিনেত্রী দিশা পাতানি। তিনি জানিয়েছেন, জীবনে কেউ কখনো তাকে প্রেমের প্রস্তাব দেয়নি।   

শুক্রবার (৭ ফেব্রুয়ারি) মুক্তি পাওয়া ছবি "মালাং"এর প্রচারের জন্য সাক্ষাৎকার দিতে গিয়ে উপস্থাপক সিদ্ধার্থ কান্নানের মুখোমুখি হয়ে এমন তথ্য জানান দিশা। 

সংবাদমাধ্যম ইন্ডিয়া টিভির খবরে বলা হয়, উপস্থাপক সিদ্ধার্থ কান্নান দিশাকে প্রশ্ন করেন, জীবনে তিনি কতগুলো প্রস্তাব পেয়েছেন ও কতজনের মন ভেঙেছেন। 

উত্তরে দিশা বলেন, "এখন পর্যন্ত কেউই আমাকে প্রেমের প্রস্তাব দেয়নি। আমি স্কুলে টমবয় ছিলাম।"

তিনি আরও বলেন, "আমার বাবা পুলিশে ছিলেন। তাই কেউ আমাকে কখনো কিছু জিজ্ঞাসাও করেনি। এমনকি কলেজেও আমাকে কেউ প্রশ্ন করেনি। এরপর আমি বলিউডে আসি। আমি যেহেতু পার্টিতে যাই না, তাই খুব বেশি মানুষের সঙ্গে আমার দেখা-সাক্ষাৎও হয় না। আমার জীবন তাই দুঃখে ভরা।"   

এদিকে দিশাকে প্রায়ই বলিউডের আরেক অভিনেতা টাইগার শ্রফের সঙ্গে দেখা যায়। তারা প্রেম করছেন-এমন গুঞ্জনও রয়েছে। তবে টাইগারের বোন কৃষ্ণা তা উড়িয়ে দিয়ে দাবি করেন, এ খবর একদমই সত্যি না।

দিশা অভিনীত "মালাং" ছবিটি পরিচালনা করেছেন মোহিত সুরি। এতে দিশা-আদিত্য ছাড়াও বলিউড তারকা অনিল কাপুর ও কুনাল খেমু অভিনয় করেছেন।

About

Popular Links