• বৃহস্পতিবার, নভেম্বর ১৫, ২০১৮
  • সর্বশেষ আপডেট : ১০:৪৯ সকাল

তিন ঘণ্টার জন্য ঢাকায় প্রিয়াঙ্কা, গেলেন কক্সবাজার

  • প্রকাশিত ০৩:০৮ বিকেল মে ২১, ২০১৮
তিন ঘণ্টার জন্য ঢাকায় প্রিয়াঙ্কা, গেলেন কক্সবাজার

বলিউড ও হলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া এখন বাংলাদেশে। খ্যাতনামা এ শিল্পী সকাল ৮টায় ঢাকায় পা রাখেন। তিন ঘণ্টার বিরতির পর তিনি ইউএস বাংলা এয়ারলাইন্সের একটি ফ্লাইটে করে কক্সবাজারে গিয়েছেন তিনি।

জাতিসংঘের শিশু তহবিল (ইউনিসেফ) -এর শুভেচ্ছাদূত প্রিয়াঙ্কার এই ঝটিকা সফরের কারণ হলো, রোহিঙ্গা শিবির পরিদর্শন করা। তার সফরের উদ্যোগটি নিয়েছেও এই প্রতিষ্ঠানটি।

ইউএস বাংলা এয়ারলাইন্সের জিএম (মার্কেটিং সাপোর্ট এন্ড পাবলিক রিলেশন) মো. কামরুল ইসলাম বাংলা ট্রিবিউনকে নিশ্চিত করে বলেন, ‘সকাল সাড়ে ১১ টায় ঢাকা থেকে কক্সবাজারে গিয়েছেন।’

জানা যায়, বেলা ১২টায় কক্সবাজারে পৌঁছেছেন তিনি। বিকালে রোহিঙ্গা শিবির পরিদর্শন করবেন এ অভিনেত্রী।   কক্সবাজারের পথে প্রিয়াঙ্কা। ছবিটি অভিনেত্রীর ফেসবুক পেজ থেকে সংগৃহীত

অন্যদিকে গতকাল রাতে প্রিয়াঙ্কা চোপড়ার ফ্যান পেজ তার বাংলাদেশ সফরের কথাটি প্রথম জানায়। কিন্তু ফেসবুকে তার ভেরিফায়েড পেজে এ বিষয়ে কোনও তথ্য ছিল না।

তবে ঢাকা থেকে কক্সবাজার যাওয়ার সময় বিমানে বসে প্রিয়াঙ্কা বিষয়টি জানান। ফেসবুকে তার ভেরিফায়েড পেজে লেখেন, ‘বাংলাদেশে রোহিঙ্গা শিবির থেকে আমি আমার অভিজ্ঞতা শিগগিরই শেয়ার করব। আমি যাচ্ছি সেখানে।’

তার সফর সূচি সম্পর্কে জানা যায়, বাংলাদেশে তিনি চার দিন অবস্থান করবেন। এই সফরে প্রিয়াঙ্কা চারটি রোহিঙ্গা ক্যাম্প ঘুরে দেখবেন। আজ বিকালে যাবেন টেকনাফের শামলাপুর রোহিঙ্গা ক্যাম্পে। ২২ মে উখিয়ার বালুখালি ও জামতলি রোহিঙ্গা ক্যাম্পে আর সফরের শেষ দিন ২৩ মে কুতুপালং রোহিঙ্গা শিবির পরিদর্শন করবেন প্রিয়াঙ্কা চোপড়া। এদিনই তার ফিরে যাবার কথা রয়েছে।

বলিউডের খ্যাতনামা এ অভিনেত্রী ১৯ মে ব্রিটিশ রাজপরিবারের আমন্ত্রণে প্রিন্স হ্যারি ও মেগান মার্কেলের ‘রয়েল বিয়ে’তে উপস্থিত হয়েছিলেন। এরপর তিনি দুবাই থেকে এমিরেটস এয়ারলাইন্সের একটি ফ্লাইটে সোমবার সকাল সাড়ে ৮টায় তিনি ঢাকায় এসেছেন।