• শনিবার, এপ্রিল ০৪, ২০২০
  • সর্বশেষ আপডেট : ১০:৩৫ রাত

প্রিয়াঙ্কা-নিকের প্রেমকাহিনীতে দীপিকা!

  • প্রকাশিত ০৬:৩২ সন্ধ্যা জুন ২৮, ২০১৮
  • সর্বশেষ আপডেট ০১:৪৬ রাত জুন ২৯, ২০১৮
nick-dipika-1530189116870.jpg
ইনস্টাগ্রামে দীপিকাকে অনুসরণ করছেন নিক। ছবিঃ সংগৃহীত

প্রিয়াঙ্কার প্রেমিক নিকের পছন্দ বলিউডের ‘পদ্মাবত’ তারকা দীপিকা পাদুকোন।

প্রিনিকের প্রেম নিয়ে গুঞ্জনের শেষ নেই। দুজনের কেউই তাঁদের সম্পর্ক নিয়ে খোলাসা করে কিছু না বললেও তাদের ঘনিষ্ঠতাই যেন সব বলে দিচ্ছে। দুজনই একসঙ্গে ঘুরছেন, জম্পেশ আড্ডা দিচ্ছেন, একজন আরেকজনের আত্মীয়স্বজনদের সঙ্গে পরিচিত হচ্ছেন। অতি উৎসাহী কেউ কেউ আবার বলছেন আগামী মাসেই তাদের বিয়ে! এদিকে জনপ্রিয় ম্যাগাজিন ফিল্মফেয়ার তাদের অনলাইন সংস্কারে জানিয়েই দিয়েছে আগামী জুলাই-আগস্টেই নাকি প্রিয়াঙ্কা-নিকের জুটি বাগদান সেরে ফেলবেন।  

মা মধু চোপড়ার সঙ্গে পরিচয় করিয়ে দিতেই প্রেমিক নিককে ভারতে এনেছেন প্রিয়াঙ্কা। পারিবারিক দাওয়াতের পাট চুকিয়ে  সম্প্রতি সমুদ্র নগরী গোয়ায় নিকের সঙ্গে সময় কাটাতেও দেখা গেছে প্রিয়াঙ্কাকে। 

এতোসবের মাঝে হঠাৎ জানা গেল, প্রিয়াঙ্কার প্রেমিক নিকের পছন্দ বলিউডের ‘পদ্মাবত’ তারকা দীপিকা পাদুকোন। বেশ কয়েক দিন ধরে ইনস্টাগ্রামে দীপিকাকে অনুসরণও করছেন। এমনকি দীপিকার একটি ছবিতে নিককে বেশ হাসতেও দেখা যায়। 

জানা গেছে ‘বাজিরাও মাস্তানি’ ছবির পর থেকেই নাকি দীপিকা পাদুকোনের সঙ্গে প্রিয়াঙ্কা চোপড়ার সম্পর্কে ফাটল ধরেছে। তবে দীপিকাকে যে  নিকের বেশ পছন্দ এব্যাপারে সাবেক বিশ্বসুন্দরী প্রিয়াঙ্কা জানেন কি না, তা জানা যায়নি। এখন দেখার বিষয় অবহিত না হয়ে থাকলে প্রিয়াঙ্কার জানার পর ঘটনা কোনদিকে মোড় নেয়।  

উল্লেখ্য, ২১ জুন যুক্তরাষ্ট্র থেকে মুম্বাই আসেন নিক। অল্প সময়ের জন্য আসা প্রেমিককে নিয়ে তাই যতটুকু সম্ভব সময় কাটাচ্ছেন প্রিয়াঙ্কা।