• মঙ্গলবার, মার্চ ৩১, ২০২০
  • সর্বশেষ আপডেট : ০১:০১ দুপুর

আসছে সানি লিওন'র বায়োপিক

  • প্রকাশিত ০২:০১ দুপুর জুলাই ৭, ২০১৮
sunny-leone-7592-1530516312669.jpg
সানি লিওন। ছবি- ইন্ডিয়ান এক্সপ্রেস

সানি লিওনের জীবনী নিয়ে তৈরি হয়েছে ‘কারেনজিৎ কৌর: দ্য আনটোল্ড স্টোরি’ ওয়েব সিরিজ।  

বলিউড দেখা যাবে সানি লিওনকে নিয়ে নির্মিত বায়োপিক। বাস্তব গল্প নিয়ে নির্মিত ‘কারেনজিৎ কৌর: দ্য আনটোল্ড স্টোরি অব সানি লিওনি’ নামের ওয়েব সিরিজটির প্রথম ট্রেলার উন্মুক্ত হয়েছে। এরই মধ্যে এই নিয়ে আলোচনা তুঙ্গে। 

ট্রেলারটির শুরুতে দেখা যায় একজন উপস্থাপক বর্তমান বলিউড অভিনেত্রী সানি লিওনকে পরিচয় করিয়ে দিচ্ছেন। এরপর দেখানো হয় তার জীবনের শুরুর দিকের একঝলক। 

গল্পে বলা হয়েছে, সানি লিওনের জীবনীর কিছু তথ্য। তাতে দেখা যায়, কানাডায় অভিবাসী মধ্যবিত্ত শিখ পরিবারে জন্মগ্রহণ করেন সানি লিওন। তার প্রকৃত নাম কারেনজিৎ কৌর ভোরা। সাধারণ মেয়ে থেকে বড়দের ছবির অভিনেত্রী হয়ে ওঠা ও পরে বলিউডে সাফল্য পাওয়ার গল্প, এই সব কিছুই থাকছে ওয়েব সিরিজটিতে। 

পর্দায় জীবনের কোনোকিছুই আড়াল করেননি সানি লিওন। অনেক কিছু এসেছে এই ওয়েভ সিরিজে। ভাই সানদীপের সঙ্গে তার বন্ধনের চিত্র, শৈশবে চেহারার কারণে উপহাসের শিকার হওয়ায় ঘটনা উঠে এসেছে। দেখা যায় একসময় চাকরি হারান তার বাবা। অর্থনৈতিক কারণে মাত্র ১৯ বছর বয়সে কারেনজিৎ প্রাপ্তবয়স্কদের জন্য প্রযোজ্য এমন কাজ হাতে নেন। 

ওয়েব সিরিজে পরিণত সানি লিওনির চরিত্রে তিনি নিজেই অভিনয় করেছেন। তবে তার স্বামী ড্যানিয়েল ওয়েবারের ভূমিকায় আছেন দক্ষিণ আফ্রিকান একজন অভিনেতা। আর কিশোরি সানির চরিত্রে দেখা যাবে ১৪ বছর বয়সী রাইসা সাউজানিকে।

আগামী ১৬ জুলাই জিফাইভে মুক্তি পাবে ‘কারেনজিৎ কৌর: দ্য আনটোল্ড স্টোরি’