• শুক্রবার, ডিসেম্বর ০৬, ২০১৯
  • সর্বশেষ আপডেট : ১১:১৪ সকাল

নিজ সন্তান প্রসঙ্গে শাহরুখ

  • প্রকাশিত ০৯:৫১ রাত জুলাই ৮, ২০১৮
shahrukhkhan-1422423330-870-640x480-1531065007690.jpg
বলিউড তারকা শাহরুখ খান। ছবি: রয়টার্স

সম্প্রতি ক্যারিয়ারের ২৬ বছর পূর্ণ করেছেন বলিউডের বাদশা খ্যাত শাহরুখ খান। এ উপলক্ষ্যে সামাজিক মাধ্যমে ছোট একটি ভিডিও প্রকাশ করেছেন তিনি।

সম্প্রতি ক্যারিয়ারের ২৬ বছর পূর্ণ করেছেন বলিউডের বাদশা খ্যাত শাহরুখ খান। এ উপলক্ষ্যে সামাজিক মাধ্যমে ছোট একটি ভিডিও প্রকাশ করেছেন তিনি, সেখানে নিজের ক্যারিয়ারের মাইলফলকগুলোর পাশাপাশি সন্তানদের নিয়েও কথা বলেছেন শাহরুখ। ভিডিওটি তৈরি করেছেন আনন্দ এল রাই।

ভিডিওটিতে শাহরুখ খান জানান, কীভাবে তিন সন্তান আরিয়ান, সুহানা ও আব্রাহাম তার জীবন বদলে দিয়েছে। সন্তানদের কথা শুরু করেন আরিয়ানকে দিয়ে। আরিয়ান প্রসঙ্গে বলেন, “১৯৯৭ সালে একটি সারস আমাকে প্রথম বাচ্চা উপহার দেয়। তার নাম আরিয়ান। আমি এখনও আরিয়ানকে বলি, সারসের কাছ থেকেই আমি ওকে পেয়েছি। ও এখন যথেষ্ট বড় এবং কি করে সন্তান হয়, সে বিষয়েও পরিষ্কার ধারণা রয়েছে ওর। তারপরও এটিই বলতে ভালো লাগে আমার।”

১৯৯৭ সাল থেকে শাহরুখ চলে যান নতুন শতাব্দী ২০০০ সালে। নতুন শতাব্দী প্রসঙ্গে শাহরুখ বলেন, “নতুন শতাব্দীর শুরুতেই আমি দুটি উপহার পেয়েছি। উপহার দুটির প্রথমটি আমার মেয়ে সুহানা এবং দ্বিতীয়টি আমার চলচ্চিত্র ‘ফির ভি দিল হ্যায় হিন্দুস্তানি’ এই বছরই আমি প্রথম ঝুঁকি নিতে শিখি এবং নতুন করে পাই পিতৃত্বের স্বাদ।”

এরপর ছোট সন্তান আব্রাহাম প্রসঙ্গে ভিডিওতে বলেন, “২০১৩ সালে হারিয়ে যাওয়া সারস, আবার ফিরে আসে আমার কাছে। উপহার দেয় ছোট দেবদূত আব্রাহাম। এরপর আমার জীবন বদলে যায়। সব খারাপ বিষয়কে দূরে ঠেলে নতুন করে বাঁচতে শিখি আমি।”