• রবিবার, ফেব্রুয়ারি ২৩, ২০২০
  • সর্বশেষ আপডেট : ১০:৪২ রাত

ঘটক যখন ‘দ্য রক’!

  • প্রকাশিত ০৭:৩৮ রাত জুলাই ১২, ২০১৮
therock-cupid-pn-1531402502218.jpg
দু’জনের প্রেমের তীরটা তিনিই ছুড়েছিলেন।ছবি: সংগৃহীত

প্রিনিকের প্রেমের তীরটা তিনিই ছুড়েছিলেন।

বলিউডের এই মুহূর্তের সবচেয়ে গরম খবর প্রিনিক জুটি। তাঁরা কোথায় যাচ্ছেন, কিভাবে সময় কাটাচ্ছেন, বিয়ে বা করছেন কবে- এসব ঘিরে যত না গুঞ্জন তাঁর চেয়ে বেশি কৌতূহলই বটে! তবে একবার ভেবে দেখুন তো, বলিউডের প্রিয়াঙ্কা আর হলিউডের নিকের মধ্যে প্রেমের সূত্রপাতটা কিভাবে হল? কে ছিলেন এদের প্রেমের কিউপিড?  

রেসলিং-এর রিঙ্গে প্রতিপক্ষের হার ভেঙ্গে নাম করেছিলেন বেশ ‘দ্য রক’। এবার মন জোড়া দেবার শুভকাজটা করে ঘটকের খাতায়ও নাম তোলালেন তিনি। প্রিয়ঙ্কা চোপড়া-নিক জোনাস নিয়ে গুঞ্জনের মধ্যেই উঠে আসে তাদের প্রেমের কিউপিডের নাম। নিজের মুখেই সে কথা স্বীকারও করেছেন হলিউডের অভিনেতা-প্রযোজক ডয়েন জনসন ওরফে ‘দ্য রক’। 

সম্প্রতি এক মার্কিন সংবাদ মাধ্যমে ডয়েন জানান, তিনিই বলিউড অভিনেত্রী এবং মার্কিন গায়ককে কাছাকাছি এনেছেন। আভাসও দিয়েছেন,  দু’জনের প্রেমের তীরটা তিনিই ছুড়েছিলেন।

কিভাবে হল এই কাহিনী? দুই তারকার সম্পর্ক নিয়ে প্রশ্ন করা হলে ডয়েন পাল্টা প্রশ্ন ছুড়ে দিয়ে বলেন, “ওরা কি সুখী?” এরপরই তিনি বলেন, ‘”হ্যা, ওরা যদি সুখে থাকে, তাহলে আমিই কাজটা করেছি। কৃতিত্বটা আমিই নিচ্ছি।”

দ্য রক এর প্রযোজনায় ‘বেওয়াচ’-এ অভিনয় করেছেন প্রিয়ঙ্কা চোপড়া এবং ‘জুমনজি: ওয়েলকাম টু দ্য জাঙ্গল’-এ নিক জোনাস ছিলেন। প্রিনিক জুটির সম্পর্কের ক্ষেত্রে এই দুই হলিউড ফিল্মের ভূমিকা কতটুক ছিল, আদৌ ছিল কিনা- সে বিষয়ে অবশ্য কিছু বলেননি তিনি। 

সম্প্রতি নিককে নিজের বাড়িতে এনে মা মধু চোপড়ার সঙ্গে আলাপ করিয়েছিলেন প্রিয়াঙ্কা। শোনা যাচ্ছে শীঘ্রই দু’জন এনগেজমেন্টও নাকি সেরে ফেলবেন। এখন প্রিয়াঙ্কার মন ভাঙলে ‘দ্য রক’ নিকের হার গুঁড়িয়ে দিলে তা নিয়ে কেউ আর আশ্চর্য হবে বলে মনে হয় না।