• শনিবার, এপ্রিল ০৪, ২০২০
  • সর্বশেষ আপডেট : ১০:৩৫ রাত

যুক্তরাষ্ট্রে ‘একসঙ্গে’ প্রিয়াঙ্কা ও নিক!

  • প্রকাশিত ১০:৫০ রাত জুলাই ১৫, ২০১৮
  • সর্বশেষ আপডেট ১০:৫৫ রাত জুলাই ১৫, ২০১৮
unnamed-1531673351040.jpg
নিক জোনাস ও প্রিয়াঙ্কা চোপড়া। ছবি: রয়টার্স

জুলাইয়ে বা আগস্টেই প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাসের বাগদান হওয়ার কথা রয়েছে।

সম্প্রতি পিপল ম্যাগাজিনকে বলিউড তারকা প্রিয়াঙ্কা চোপড়া জানিয়েছেন, যুক্তরাষ্ট্রে একসঙ্গেই আছেন তিনি ও মার্কিন পপ তারকা নিক জোনাস। এ প্রসঙ্গে পিপল ম্যাগাজিনকে দেওয়া ওই সাক্ষাতকারে প্রিয়াঙ্কা চোপড়া বলেন, “যুক্তরাষ্ট্রে আমরা একসঙ্গে সময় কাটাচ্ছি। একে অপরকে চেনার ও জানার চেষ্টা করছি। নিজেদের আরও ভালো করে জেনে নিচ্ছি।”  

আর নিক জোনাস প্রসঙ্গে প্রিয়াঙ্কা বলেছেন, “আমার ধারণা, নিকের জন্য এটি খুব ভালো অভিজ্ঞতা” আর মার্কিন পপ গায়ক প্রিয়াঙ্কা সম্পর্কে জানিয়েছেন, “প্রিয়াঙ্কা খুব ভালো মানুষ।”

অন্যদিকে, মা মধু চোপড়া এবং পরিবারের অন্য সদস্যদের সঙ্গে পরিচয় করিয়ে দিতে, সম্প্রতি নিক জোনাসকে নিয়ে ভারতের মুম্বাই থেকে ঘুরে এসেছেন প্রিয়াঙ্কা চোপড়া। মুম্বাইয়ের এক রেস্তোঁরায় নিক জোনাসকে প্রথমবারের মতো দেখেছেন প্রিয়াঙ্কা চোপড়ার মা মধু চোপড়া। প্রিয়াঙ্কা ও নিক প্রসঙ্গে মধু চোপড়া বলেছেন, “আমরা শুধু ডিনারে গিয়েছিলাম। নিক সেখানে উপস্থিত ছিলেন। কিন্তু, আমাদের গ্রুপ ছিল অনেক বড়। ওখানে ১০ জন ছিলেন। আমি নিককে ভালোভাবে চেনার সুযোগই পাইনি। মতামত জানানোর জন্য তা খুব তাড়াতাড়ি হয়ে যাবে।”

এর আগে প্রিয়াঙ্কাকে নিউ জার্সির আটলান্টিক সিটিতে নিজ আত্মীয়ের বিয়েতে নিয়ে গিয়েছিলেন নিক। সেখানে পুরো জোনাস পরিবারের সঙ্গে দেখা করেন প্রিয়াঙ্কা। ফিল্মফেয়ার ম্যাগাজিনের অনলাইন সংস্করণের খবর অনুযায়ী, চলতি বছরের জুলাইয়ে বা আগস্টেই প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাসের বাগদান হওয়ার কথা রয়েছে।