• রবিবার, ফেব্রুয়ারি ২৩, ২০২০
  • সর্বশেষ আপডেট : ১০:৪২ রাত

প্রিয়াঙ্কার জন্মদিনে নিক

  • প্রকাশিত ০৯:৩৬ রাত জুলাই ১৬, ২০১৮
priyanka-chopra-1528824801490.jpg
বিয়ের অনুষ্ঠানে নিক জোনাস ও প্রিয়াঙ্কা। ছবি: সংগৃহীত

জীবনের সবচেয়ে গুরুত্বপূর্ণ নারীর বিশেষ দিনটিকে আরও বিশেষভাবে স্মরণীয় করতে ‘সমুদ্র পার্টি’র পরিকল্পনা এঁটেছেন প্রেমিক নিক।

প্রিয়াঙ্কা-নিকের প্রেমের পালে হয়ত নতুন হাওয়া লাগতে যাচ্ছে ১৮ জুলাই। 

কারণটা প্রিয়াঙ্কার জন্মদিন। আগামী ১৮ জুলাই নিকের প্রেয়সী বলিউডের প্রিয়াঙ্কার জন্মদিন। আর তাই জীবনের সবচেয়ে গুরুত্বপূর্ণ এই নারীর বিশেষ দিনটিকে আরও বিশেষভাবে স্মরণীয় করতে ‘সমুদ্র পার্টি’র পরিকল্পনা এঁটেছেন প্রেমিক নিক।

এ তথ্যটি বেশ কিছু পশ্চিমা গণমাধ্যমে ধুন্ধুমার ফেলে দিয়েছে। তাদের বরাত দিয়ে ভারতীয় সংবাদমাধ্যম জানিয়েছে, ‘এ আয়োজনটি হবে প্রিয়াঙ্কার পছন্দের একটি সমুদ্রসৈকতে। ইতোমধ্যে নিক এর বুকিংয়ের কাজটি রফা করেছেন। এখন চলছে শেষ মুহূর্তের প্রস্তুতি'। 

তবে কোন সৈকতে এটি হবে, তা প্রকাশ করতে পারেনি গণমাধ্যমগুলো।

এদিকে প্রিয়াঙ্কা কিছুদিনের মধ্যেই আবারও ব্যস্ত হয়ে পড়বেন। কারণটা তার পরবর্তী বাজেটের ছবি ‘ভারত’। শীঘ্রই এর কাজ শুরু করবেন তিনি। তার আগেই বড় ধরনের একটি ছুটি নেবেন বলেও অজানা গেছে। বলা বাহুল্য, এ ছুটির কারণও নিক জোনাস।

গত জুন মাসে প্রিয়াঙ্কার সঙ্গে ভারতে বেড়াতে আসেন নিক জোনাস। প্রিয়াঙ্কার মা মধু চোপড়া আর কাজিন পরিণীতি চোপড়ার সঙ্গেও পরিচিত হয়েছেন নিক।

ভারত থেকে নিক জোনাসের সঙ্গে ব্রাজিলে গিয়েছিলেন প্রিয়াঙ্কা। সেখানে ভিলাম্যাক্স উৎসবে সংগীত পরিবেশন করেন নিক। ফিল্মফেয়ারের এক প্রতিবেদন অনুযায়ী, দুই পরিবারের সম্মতিতে শিগগিরই তাদের বাগদান হয়ে যেতে পারে।

এখন প্রিয়াঙ্কা ‘ভারত’ ছবির শুটিং করতে এলে তার সঙ্গী হিসেবে নিক থাকলে অবাক হবার কিছুই নেই। আলি আব্বাস জাফরের পরিচালনায় ছবিটির প্রধান নায়ক সালমান খান।