• শুক্রবার, ডিসেম্বর ১৩, ২০১৯
  • সর্বশেষ আপডেট : ১০:৫৬ রাত

অল্প বয়সে কেন বিয়ে করেছেন শাহরুখ?

  • প্রকাশিত ১১:১৭ রাত জুলাই ১৬, ২০১৮
shahrukh-gauri-marriage-1531760622387.jpg
১৯৯১ সালে গৌরির সঙ্গে বিয়ে করেন শাহরুখ। ছবি: সংগৃহীত

ভক্তর  প্রশ্নের উত্ততরে এর উত্তরে শাহরুখ বলেন, ‘ভাই, ভালোবাসা আর ভাগ্য যেকোনও সময় জীবনসঙ্গী মিলিয়ে দিতে পারে। গৌরিকে পেয়ে আমার কাছে দুটোই অল্প বয়সে এসেছে।’

সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে ভক্তদের সঙ্গে প্রশ্নোত্তর পর্বের  একটি প্রাণবন্ত আয়োজন করেন বলিউড বাদশা শাহরুখ খান। কিং খানের সাথে এমন একটি সুযোগ পেয়ে উৎসুক ভক্তরাও তাকে কিছু দারুণ, চতুর ও অদ্ভুত প্রশ্ন করেছেন।

সেগুলোর মধ্যে একটি প্রশ্ন বেশ সাড়া ফেলে দিয়েছে সংবাদমাধ্যমগুলোতে। 

কিং খানের কাছে একজন ভক্ত জানতে চাইলেন  অল্প বয়সে বিয়ে করে ফেলার কারণ।  মাত্র ২৬ বছর বয়সে ভালোবেসে ঘর বেঁধেছিলেন শাহরুখ।

এর উত্তরে তিনি বলেন, ‘ভাই, ভালোবাসা আর ভাগ্য যেকোনও সময় জীবনসঙ্গী মিলিয়ে দিতে পারে। গৌরিকে পেয়ে আমার কাছে দুটোই অল্প বয়সে এসেছে।’

উত্তরটা শুনে যে কেউ চোখ বন্ধ করেই কল্পনা করতে পারেন শাহরুখের সহধর্মিণী গৌরি খানের লজ্জায় লাল মুখটা। ভালোবাসার মানুষের কাছ থেকে শুনতে পারা এর চেয়ে শ্রুতিমধুর আর কিছু কি থাকতে পারে?  

ছয় বছর প্রেমের পর ঘর বাধেন শাহরুখ। ১৯৯১ সালে গৌরির সঙ্গে বিয়ে করেন তিনি। ১৯৯৭ সালে তাদের ঘর আলো করে জন্ম নেয় প্রথম ছেলে আরিয়ান, ২০০০ সালে আদরের একমাত্র কন্যা সুহানা ও ২০১৩ সালে ছোট ছেলে আবরাম।

সম্প্রতি গৌরির সঙ্গে তোলা একটি সেলফি শেয়ার করেন শাহরুখ। গত পাঁচ বছর ইনস্টাগ্রামে স্ত্রীর সঙ্গে তোলা কোনও ছবি পোস্ট করেননি। এর কারণ সেলফির ক্যাপশনে জানিয়ে ৫২ বছর বয়সী এই অভিনেতা লিখেছেন, ‘কয়েক বছর পর আমাদের একসঙ্গে তোলা ছবি শেয়ার করার অনুমতি দিয়েছে আমার স্ত্রী। তার মনটা বড়!’

এ বছরের ডিসেম্বর মুক্তি পাবে শাহরুখের নতুন ছবি ‘জিরো’। আনন্দ এল রাইয়ের পরিচালনায় এতে  অভিনয় করেছেন ক্যাটরিনা কাইফ ও আনুশকা শর্মাও। 

শাহরুখের হাতে আরও আছে নভোচারী রাকেশ শর্মার বায়োপিক ‘স্যালুট’। ২০১৯ সালের ডিসেম্বরে ছবিটি মুক্তির অপেক্ষায় আছে।