• শুক্রবার, ডিসেম্বর ১৩, ২০১৯
  • সর্বশেষ আপডেট : ০২:৩১ দুপুর

আসছে জ্যাকুইন ফোনিক্সের ‘জোকার অরিজিন’

  • প্রকাশিত ১২:৩৯ রাত জুলাই ২০, ২০১৮
joker-1531982364783-1532025311600.jpg
জোকারের চরিত্রে অভিনয় করবেন জ্যাকুইন ফোনিক্স। ছবি: ডিটু

ছবিটি পরিচালনা করবেন ‘হ্যাংওভার’ চলচ্চিত্রের পরিচালক টড ফিলিপস। শুধু পরিচালনাই নয় ছবিটির চিত্রনাট্যও স্কট সিলভারের সঙ্গে যৌথভাবে লিখবেন তিনি।

ওয়ার্নার ব্রাদার্স প্রযোজিত জোকার অরিজিনের মূল চরিত্রে অভিনয় করতে যাচ্ছেন অস্কার মনোনীত অভিনয়শিল্পী জ্যাকুইন ফোনিক্স। ছবিটির ২০১৯ সালে মুক্তি পাওয়ার কথা রয়েছে। আরও সুনির্দিষ্ট করে বললে ২০১৯ সালের অক্টোবর মাসের ৪ তারিখে মুক্তি পাবে ছবিটি।

সামনেই শুরু হতে যাচ্ছে ছবিটির শ্যুটিং। ছবিটি পরিচালনা করবেন ‘হ্যাংওভার’ চলচ্চিত্রের পরিচালক টড ফিলিপস। শুধু পরিচালনাই নয় ছবিটির চিত্রনাট্যও স্কট সিলভারের সঙ্গে যৌথভাবে লিখবেন তিনি।

এদিকে জোকার অরিজিন প্রসঙ্গে জ্যাকুইন ফোনিক্স জানিয়েছেন, “আমি বলব না যে, এটি সুপারহিরো চলচ্চিত্র বা স্টুডিও চলচ্চিত্র…আমি শুধু এটুকুই বলব যে মনে হচ্ছে চলচ্চিত্রটি অসাধারণ হবে আর এটি নিয়ে টড খুবই উৎসাহী।”    

হিথ লেজারের পর আর ‘জোকার’ চরিত্রটি সেভাবে ফুঁটিয়ে তোলা সম্ভব হয়নি। মাঝখানে সুইসাইড স্কোয়াডে অভিনেতা জ্যারেড লেটো চরিত্রটিতে অভিনয় করলেও, তাকে ‘জোকার’ হিসেবে মানতে নারাজ দর্শকরা। সবমিলিয়ে, জোকার চরিত্রটির কাস্টিং নিয়ে বেশ ভোগান্তিতেই আছে প্রযোজক প্রতিষ্ঠান ওয়ার্নার ব্রাদার্স। এবার প্রতিষ্ঠানটি আশা করছে, হয়তো দর্শকদের মনের আশা পূরণ করতে পারবেন জ্যাকুইন ফোনিক্স।

সময়ই জানাবে, আদতেও ‘জোকার’ হিসেবে চলচ্চিত্রপ্রেমীদের মন কাড়তে পারবেন কিনা জ্যাকুইন ফোনিক্স।