• সোমবার, ফেব্রুয়ারি ১৭, ২০২০
  • সর্বশেষ আপডেট : ১০:২১ রাত

আসছে জেমস ও আর্টসেলের ওপেন কনসার্ট!

  • প্রকাশিত ১২:১৫ রাত জুলাই ২৬, ২০১৮
james-artcell-1532542356618.jpg
আসছে জেমসর ও আর্টসেলের ওপেন কনসার্ট। ছবি: সংগৃহীত

আইআরবি ইভেন্ট লিমিটেডের উদ্যোগে এবং ক্রীড়া মন্ত্রণালয়ের সহযোগিতায় এই কনসার্টে অংশ নেবেন মাকসুদ (ঢাকা ব্যান্ড) , জেমস (নগর বাউল) এবং আর্টসেল। একক শিল্পী হিসেবে দর্শকদের মন মাতাবেন মেহরীন। ২৭ জুলাই দুপুর ৩টায় শুরু হয়ে কনসার্টটি চলবে রাত ১০টা পর্যন্ত।

লম্বা রাজনৈতিক অস্থিরতা পরবর্তী ঢাকায় উন্মুক্ত কনসার্ট আজকাল চোখেই পড়ে না। এমনকি জাতীয় উৎসবের দিনগুলিতেও এখন নিরাপত্তার কারণে কনসার্টগুলো আয়োজিত হয় অডিটেরিয়ামের মাঝে। বছরের শেষে শীত মৌসুমে টুকটাক কনসার্ট এর আয়োজন হলেও বছরের অন্যান্য সময় একেবারেই নেই।

সংগীত পিপাসুদের জন্য খুশির খবর আগামী ২৭ জুলাই মোহাম্মদপুর ফিজিক্যাল কলেজ মাঠে অনুষ্ঠিত হতে যাচ্ছে ‘গর্বিত বাংলাদেশি’ টাইটেলে দেশী তারকা শিল্পীদের অংশগ্রহণে বিশাল কনসার্ট।

আইআরবি ইভেন্ট লিমিটেডের উদ্যোগে এবং ক্রীড়া মন্ত্রণালয়ের সহযোগিতায় এই কনসার্টে অংশ নেবেন মাকসুদ (ঢাকা ব্যান্ড) , জেমস (নগর বাউল) এবং আর্টসেল। একক শিল্পী হিসেবে দর্শকদের মন মাতাবেন মেহরীন।  

২৭ জুলাই দুপুর ৩টায় শুরু হয়ে কনসার্টটি চলবে রাত ১০টা পর্যন্ত। কনসার্টে গান পরিবেশন ছাড়াও বর্তমান সরকারের উন্নয়ন সফলতা নিয়ে দেখানো হবে তথ্যচিত্র।

আইআরবি’র মূখপাত্র জনাব মইন আল হেলাল সুফল জানিয়েছেন, ‘কনসার্টের প্রস্তুতি সম্পন্ন, নির্ধারিত শিল্পীরা ছাড়াও আরও অনেকেই গাইবেন। এছাড়াও দর্শকসারিতে থাকবে তারকাসম্মিলন। আশা করছি কনসার্টটি সবাই উপভোগ করবেন।”

কনসার্টটি উপভোগ করতে গুনতে হবে মাত্র ২০০ টাকা। অনলাইনে টিকিট কেনা যাবে ticketchai.com থেকে। এছাড়াও টিকিট সংগ্রহ করা যাবে টেস্টি ট্রিটের সব আউটলেট ছাড়াও আইআরবি ইভেন্ট লিমিটেডের ফেসবুক পেজে।