• বুধবার, ডিসেম্বর ১১, ২০১৯
  • সর্বশেষ আপডেট : ১০:১৮ রাত

অভিষেকের সঙ্গে রানি, ক্ষুব্ধ ঐশ্বরিয়া!

  • প্রকাশিত ০৮:৪২ রাত জুলাই ২৬, ২০১৮
rani-mukerji-1532616100989.jpg
অভিষেক এবং ঐশ্বরিয়ার বিয়েতেও দেখা যায়নি রানিকে। ছবি: সংগৃহীত

প্রিয় বন্ধুর এমন আচরণে বেশ ক্ষুব্ধ ছিলেন বচ্চন-বৌ। আর সেই থেকে দু’জনের কথা বন্ধ হয়ে যায় বলে শোনা যায়।

সম্প্রতি ভারতীয় একটি সংবাদমাধ্যমে এক ভিডিও প্রকাশ করা হয়। এরপর থেকেই রানি মুখার্জি এবং ঐশ্বরিয়ার একটি ভিডিও নিয়ে শুরু হয় আলোচনার ঢেউ। ভিডিওটিতে ঐশ্বরিয়াকে ‘আইশু মা’ বলে উল্লেখ করেন রানি। পাশাপাশি তাঁরা দু’জনে একে অপরের প্রিয় বন্ধু বলেও উল্লেখ করেন চোপড়া ম্যানশনের বউমা। যা শুনে খুশিতে উচ্ছ্বল হয়ে যান ঐশ্বরিয়া। 

জি, একটা সময় ঐশ্বরিয়ার প্রিয় বন্ধু ছিলেন রানি। কিন্তু এই রানি মুখার্জির সঙ্গেই সম্পর্কে জড়ান ঐশ্বরিয়ার স্বামী অভিষেক বচ্চন। ‘বান্টি অর বাবলি’ এবং ‘যুবা’-র সময় থেকেই নাকি রানির সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন অভিষেক। যা নিয়ে বলিউডের দুই নায়িকা ঐশ্বরিয়া রাই বচ্চন এবং রানির মধ্যে শুরু হয় টানাপোড়েনের।

তবে, ‘চলতে চলতে’-তে শাহরুখ খানের বিপরীতে অভিনয় করার কথা ছিল ঐশ্বরিয়ার। কিন্তু, সলমন খানের ‘বেয়াড়াপনায়’ ওই সিনেমা থেকে বাদ পড়েন ঐশ্বরিয়া। আর সেখানেই অনুপ্রবেশ ঘটান রানি। প্রিয় বন্ধুর এমন আচরণে বেশ ক্ষুব্ধ ছিলেন বচ্চন-বৌ। আর সেই থেকে দু’জনের কথা বন্ধ হয়ে যায় বলে শোনা যায়।

সবকিছু মিলিয়ে, রানি মুখোপাধ্যায় এবং ঐশ্বরিয়া রাই বচ্চন এক সময় একে অপরের প্রিয় বন্ধু থাকলেও, অচিরেই সেখানে ভাঙন ধরে। অভিষেক এবং ঐশ্বরিয়ার বিয়েতেও সেইসব কারণেই আর দেখা যায়নি রানিকে।