• বৃহস্পতিবার, আগস্ট ১৬, ২০১৮
  • সর্বশেষ আপডেট : ০২:০৭ দুপুর

বলিউডে অভিষেক হিরো আলমের

  • প্রকাশিত ০১:১১ দুপুর আগস্ট ৯, ২০১৮
Hero Alam
বলিউডের চলচ্চিত্রে অভিষেক হচ্ছে হিরো আলমের। ছবি: সংগৃহীত

‘বিজু দ্য হিরো’ নামের এই চলচ্চিত্রে কেন্দ্রীয় ভূমিকায় থাকছেন তিনি। ভারতের রাঁচি শহরে শীঘ্রই আরম্ভ হবে ছবির শ্যুটিং।

সামাজিক যোগাযোগ মাধ্যমে তারকা খ্যাতি পাওয়া বাংলাদেশের হিরো আলম এবার অভিনয় করতে যাচ্ছেন বলিউডে। এর আগে অবশ্য টালিগঞ্জে কলকাতা বাংলার চলচ্চিত্রে নাম লিখিয়েছেন তিনি। 

বগুড়ার ক্যাবল নেটওয়ার্ক ব্যবসায়ি থেকে বলিউড চলচ্চিত্রের কেন্দ্রীয় চরিত্রে অভিনয়, অনেকটা অবিশ্বাস্যই বটে! তবে বলিউডে সদ্য কাজে নামা চলচ্চিত্র নির্মাতা প্রভাত কুমার আস্থা রেখেছেন বাংলাদেশের হিরো আলমের ওপর। ‘বিজু দ্য হিরো’ নামের এই চলচ্চিত্রে কেন্দ্রীয় ভূমিকায় থাকছেন তিনি। ভারতের রাঁচি শহরে শীঘ্রই আরম্ভ হবে ছবির শ্যুটিং। 

তবে চলচ্চিত্রে আশরাফুল আলম ওরফে হিরো আলমকে দেখা যাবে একজন মূক (বাক প্রতিবন্ধী) চরিত্রে। তাকে ঘিরেই আবর্তীত হবে ছবির মূল কাহিনী। তবে হিরো আলমের বিপরীতে কোন বলিউড নায়িকা থাকছেন তা এখনও নিশ্চিত নয়।   

‘বিজু দ্য হিরো’র নির্মাতা প্রভাত কুমার এর আগে নির্মাণ করেছেন ‘ব্যাক টু ড্যাড’ নামের এক চলচ্চিত্র। তবে দর্শক মহলে তেমন সাড়া ফেলতে পারেননি তিনি। প্রভাত কুমার জানিয়েছেন হিরো আলমের বিভিন্ন কাজ তিনি সামাজিক যোগাযোগ মাধ্যমে দেখেছেন আর ভারতীয় গণমাধ্যমেও বাংলাদেশের এই মডেল ও অভিনেতা সম্পর্কে জেনেছেন। চলচ্চিত্রের গল্পের সাথে হিরো আলমকে উপযুক্ত ভেবেই তার সাথে যোগাযোগ করেন এই নির্মাতা।  

বাংলাদেশের চলচ্চিত্রেও পা ফেলেছিন হিরো আলম। মঈন বিশ্বাসের পরিচালনায় ‘মার ছক্কা’ নামে একটি চলচ্চিত্রে তার বিপরীতে ছিলেন উঠতি অভিনেত্রী রুবিনা বৃষ্টি।

সর্বশেষ ‘টারজান দ্য হিরো আলম’ শিরোনামে একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রের কাজ শেষ করেছেন তিনি।