• বৃহস্পতিবার, নভেম্বর ১৫, ২০১৮
  • সর্বশেষ আপডেট : ১০:৪৯ সকাল

হৃতিক রোশনের বিরুদ্ধে অর্থ আত্মসাতের অভিযোগ

  • প্রকাশিত ১০:০০ রাত আগস্ট ৩০, ২০১৮
hrithik roshan
বলিউড তারকা হৃতিক রোশন। ছবি: এএফপি

ভারতীয় দণ্ডবিধি ৪২০ ধারায় মামলা হয়েছে বলিউড এই তারকার বিরুদ্ধে।

অর্থ আত্মসাতের অভিযোগ উঠেছে বলিউড সুপারস্টার হৃতিক রোশনের বিরুদ্ধে। ভারতীয় এই তারকা নাকি অন্যের ২১ লাখ রুপি হাতিয়ে নিয়েছেন। সম্প্রতি এমন দাবিই করেছেন ভারতের চেন্নাইয়ের একজন খুচরা বিক্রেতা।

টাইমস অব ইন্ডিয়ার বরাত দিয়ে হিন্দুস্তান টাইমস জানিয়েছে, ইতোমধ্যে বলিউড তারকার বিরুদ্ধে থানায় অভিযোগ জানিয়ে ভারতীয় দণ্ডবিধি ৪২০ ধারায় মামলাও ঠুকে দিয়েছেন ওই ব্যবসায়ী।

চেন্নাইয়ের প্রতিষ্ঠান সান এন্টারপ্রাইজেস লিমিটেডের প্রতিনিধি আর. মুরলিধরন অভিযোগনামায় জানান, চার বছর আগে তাকে বাজারে আসা এইচআরএক্স ব্র্যান্ডের পণ্য ভারতের খুচরা বাজারে বিক্রয়ের জন্য দায়িত্ব দেওয়া হয়। কিন্তু এইচআরএক্স ব্র্যান্ড নিয়মিত পণ্য সরবরাহ করতো না। এমনকি আগে থেকে কিছু না জানিয়ে বিপণনের দায়িত্বে থাকা কর্মীরাও গায়েব হয়ে যেত। ঠিকমতো পণ্য সরবরাহ না করা ও বিপণনে দায়সারার কারণে বিক্রি স্থবির হয়ে পড়ে। কিছু পণ্য ফিরিয়ে দিতে চাইলেও এইচআরএক্স কর্তৃপক্ষ তা গ্রহণে অস্বীকৃতি জানিয়েছে বলেও অভিযোগ করেছেন ওই ব্যক্তি।

আর. মুরলিধরনের দাবি, হৃতিকসহ আটজন ষড়যন্ত্র করে তাকে ২১ লাখ রুপি না দিয়ে ঠকিয়েছে। তবে এই মামলার ঘটনায় কড়া সমালোচনা করেছে এইচআরএক্স কর্তৃপক্ষ। তারা এক টুইট বার্তায় জানিয়েছে, সব অভিযোগ ভিত্তিহীন।