• সোমবার, ফেব্রুয়ারি ১৭, ২০২০
  • সর্বশেষ আপডেট : ০৯:০৬ রাত

যৌন হয়রানি নিয়ে মুখ খুললেন রাভিনা, ইঙ্গিত অক্ষয়ের দিকে

  • প্রকাশিত ০৩:৩৪ বিকেল অক্টোবর ৩, ২০১৮
রাভিনা ট্যান্ডন
রাভিনা ট্যান্ডন ছবি: এএফপি

ফ্যান, মিডিয়া মনে করছে অক্ষয়-টুইঙ্কেলকে উদ্দেশ্য করেই টুইট করেছেন রাভিনা

শক্তিমান অভিনেতা নানা পাটেকারের বিরুদ্ধে তনুশ্রী দত্তের যৌন হয়রানির অভিযোগে টালমাটাল বলিউড। সেই ধাক্কা সামলে উঠতে না উঠতেই বিস্ফোরক মন্তব্য করে বসলেন ৯০ দশকের লাস্যময়ী তারকা অভিনেত্রী রাভিনা ট্যান্ডন। 

সম্প্রতি যৌন হেনস্তা নিয়ে করা একটি টুইটে রাভিনা লেখেন, ‘কর্মক্ষেত্রে হেনস্থা হওয়া ঠিক কাকে বলে? এই ইন্ডাস্ট্রিতে বহু স্ত্রী/প্রেমিকারা নীরব দর্শক বা প্ররোচকের মতো। তাদের স্বামীরা অন্য অভিনেত্রীদের সঙ্গে ফ্লার্ট করা হয়ে গেলে তাদের ক্যারিয়ার ধ্বংস করেন এবং তার পরে নতুন কাউকে নিশানা করেন।’

টুইটে রাভিনা কারো নাম উল্লেখ না করলেও তার টুইটার অনুসারী ও ভারতীয় মিডিয়া খুব দ্রুতই বিষয়টির সাথে বলিউড সুপারস্টার অক্ষয় কুমারকে জড়িয়ে ফেলে। এক সময় অক্ষয়ের সঙ্গে রাভিনাকে নিয়ে বলিউডে কম জলঘোলা হয়নি। 

শুধু রাভিনা নয়, অক্ষয়ের তালিকায় একের পরে এক অনেক নারীর সাথে জড়িয়েই নাম এসেছিলো। শেষ পর্যন্ত তিনি রাজেশ খান্না-ডিম্পল কাপাডিয়া তনয়া টুইংকেল খান্নাকে বিয়ে করেন।  

রাভিনার টুইটের পরেই মিডিয়া ও টুইটার ব্যবহারকারীরা মনে করছেন  তারকা পত্নী হিসেবে এখানে টুইঙ্কলের কথাই ইঙ্গিত করেছেন রাভিনা।

যদিও পরবর্তীতে আরেকটি টুইটের মাধ্যমে বিশেষ কারো প্রতি ইঙ্গিত করে তিনি টুইটটি করেননি বলে জানান। তবে, কাদের উদ্দেশ্য করে বলেছিলেন তাও পরিষ্কার করে বলেননি।