• বৃহস্পতিবার, ডিসেম্বর ১৩, ২০১৮
  • সর্বশেষ আপডেট : ১২:০৭ রাত

দমকল বাহিনীর 'সেইভ লাইফ'-এ পপি

  • প্রকাশিত ১১:০৭ রাত অক্টোবর ৯, ২০১৮
পপি
জনপ্রিয় তারকা অভিনেত্রী পপি। ছবি: ডিটু

এই প্রথম বাংলাদেশ দমকল বাহিনীর যোদ্ধাদের জীবনের ওপর কোন চলচ্চিত্র নির্মিত হচ্ছে।

বাংলাদেশ দমকল বাহিনীর উপর তৈরি হতে যাওয়া ছবি 'সেইভ লাইফ'-এ অভিনয় করবেন ঢালিউদের জনপ্রিয় তারকা সাদিকা পারভিন পপি। এই প্রথম বাংলাদেশ দমকল বাহিনীর যোদ্ধাদের জীবনের ওপর কোন চলচ্চিত্র নির্মিত হচ্ছে। সম্প্রতি এই ছবিতে  চুক্তিবদ্ধ হয়েছেন পপি।

কাজী আমিনুল ইসলামের নির্দেশনায় অ্যাকশনধর্মী এই ছবিতে পপির সাথে অভিনয় করবেন জনপ্রিয় তারকা অভিনেতা ফেরদৌস এবং আনিসুর রহমান মিলন। এই ছবিতে ফেরদৌসকে একজন দমকলকর্মীর ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে। 

এক প্রেস বিজ্ঞপ্তি অনুসারে পপি বলেছেন, "এটি একটা সামাজিক ইস্যু ভিত্তিক ছবি হলেও এর চিত্রনাট্য সম্পূর্ণ কমার্শিয়াল ফিল্ম প্যাকেজের মতোই। আমি ঠিক জানি না আমাদের দেশের দমকল বাহিনী নিয়ে কোন বাংলা চলচ্চিত্র তৈরি করা হয়েছে কিনা। যতদুর জানি এধরণের ছবির মধ্যে এটিই প্রথম। সাহসী দমকল বাহিনীর জীবনকে সিনেম্যাটিকভাবে তুলে ধরা হবে। ছবিতে আমার চরিত্রটিও বেশ চ্যালেঞ্জিং। আশা করছি দর্শকরা ছবিটি পছন্দ করবেন"।

নভেম্বারেই এই ছবির শুটিং শুরু হতে যাচ্ছে। 

বর্তমানে পপি আরিফের `কাঠগড়ায় শরৎচন্দ্র' এবং সাদেক সিদ্দিকির 'সাহসী যোদ্ধা'  চলচ্চিত্রে কাজ করছেন। কাজী হায়াতের ' বিয়ে হল বাসর হলনা', জাহিদের 'জীবন যন্ত্রণা' এবং নার্গিস আখতারের 'শর্টকাট এ বড়লোক' ছবিতেও তিনি কাজ করছেন। এ ছাড়া বুলবুল বিশ্বাসের `কাটপিছ` চলচ্চিত্রের কাজ শিগগিরই শুরু করবেন।