• বুধবার, নভেম্বর ১৪, ২০১৮
  • সর্বশেষ আপডেট : ১০:১৫ রাত

বৃহস্পতিবার আসছে ‘থাগস অব হিন্দুস্তান’

  • প্রকাশিত ০৪:২৫ বিকেল নভেম্বর ৬, ২০১৮
প্রথমবারের মতো বলিউডের দুই জনপ্রিয় তারকা অভিনেতা আমির খান ও অমিতাভ বচ্চনকে দেখা যাবে এই সিনেমাটিতে
প্রথমবারের মতো বলিউডের দুই জনপ্রিয় তারকা অভিনেতা আমির খান ও অমিতাভ বচ্চনকে দেখা যাবে এই সিনেমাটিতে। ছবি: সৌজন্যে

হিন্দি ছাড়াও তামিল ও তেলেগু ভাষায় মুক্তি পাবে চলচ্চিত্রটি

আগামী বৃহস্পতিবার (৮ নভেম্বর) মুক্তি পেতে যাচ্ছে বলিউডের সবচেয়ে ব্যয়বহুল সিনামাগুলোর মধ্যে অন্যতম আমির খানের ‘থাগস অব হিন্দুস্তান’।

ইউএনবি সূত্রে জানা গেছে, প্রথমবারের মতো বলিউডের দুই জনপ্রিয় তারকা অভিনেতা আমির খান ও অমিতাভ বচ্চনকে দেখা যাবে এই সিনেমাটিতে। 

১৭৯৫ সালের প্লটে নির্মিত এই ছবিটিতে আমিতাভ বচ্চন খুদাবক্স নামের একজন থাগসের চরিত্রে অভিনয় করছেন যিনি ব্রিটিশ ইস্ট ইন্ডিয়া কোম্পানির হাত থেকে হিন্দুস্তানকে মুক্ত করতে চেয়েছিলেন। আর এতে আমির খানের চরিত্রের নাম ফিরাঙ্গি মল্লা, যাকে ব্রিটিশ কমান্ডার খুদাবক্সের পরিকল্পনায় অনুপ্রবেশের জন্য পাঠান এবং এভাবেই এগোবে ছবিটির কাহিনী।

সিনেমাটিতে খল চরিত্রে অভিনয় করছেন মি. পারফেকশনিস্ট খ্যাত আমির খান। এ ছাড়া অন্যদের মধ্যে অভিনয় করেছেন ক্যাটরিনা কাইফ ও দাঙ্গাল কন্যা খ্যাত ফাতেমা সানা শেখ। বিজয় কৃষ্ণ আচার্য পরিচালিত ও যশ রাজ ব্যানারের অধীনে নির্মিত ছবিটি প্রযোজনা করেছেন আদিত্য চোপড়া। 

এরই মধ্যে সিনেমাটির ‘মঞ্জুর এ খুদা’ গানটি বেশ সাড়া ফেলেছে দর্শক মহলে। চলচ্চিত্রে ক্যাটরিনা কাইফ ছাড়াও আমির খান, অমিতাভ বচ্চন ও ফাতেমা সানা শেখের কিছু অ্যাকশন দৃশ্য দেখা গেছে।

চলচ্চিত্র প্রেমীরা গভীর আগ্রহে অপেক্ষা করছেন বছরের শেষের এই চমকের জন্য। হিন্দি ছাড়াও তামিল ও তেলেগু ভাষায়ও মুক্তি পাবে চলচ্চিত্রটি। এ ছাড়া ছবিটির একটি থ্রিডি সংস্করণও মুক্তির কথা রয়েছে।