• শুক্রবার, ডিসেম্বর ০৬, ২০১৯
  • সর্বশেষ আপডেট : ০৬:৪২ সন্ধ্যা

বাংলাদেশ নিয়ে নির্মিত হচ্ছে হলিউড চলচ্চিত্র 'ঢাকা'

  • প্রকাশিত ০৪:৩৮ বিকেল নভেম্বর ১৩, ২০১৮
Chris Hemsworth
"ঢাকা"সিনেমার শ্যুটিং এ ক্রিস হেমসওর্থ। ছবি- ফেসবুক

রাজধানী ঢাকা থেকে অপহৃত এক ভারতীয় কিশোরকে হেমসওর্থের উদ্ধারের কাহিনী এতে দেখানো হবে।

বাংলাদেশের প্রেক্ষাপটে নির্মিত হচ্ছে হলিউড চলচ্চিত্র ‘ঢাকা'। যুক্তরাষ্ট্রভিত্তিক বিনোদন সেবাদাতা প্রতিষ্ঠান নেটফ্লিক্সের ব্যানারে নির্মিত চলচ্চিত্রটিতে অভিনয় করছেন হলিউড তারকা ক্রিস হেমসওর্থ। 

গত সপ্তাহে ভারতে চলচ্চিত্রটির নির্মাণ কাজ শুরু হয়েছে। ‘থর’ সিনেমাখ্যাত অভিনেতা হেমসওর্থ তার অফিসিয়াল ফেসবুক পেজে ছবিটির প্রথম সপ্তাহের শ্যুটিং এর কিছু ছবি পোস্ট করেন।

“ঢাকা” সিনেমার শ্যুটিং হবে ভারত, থাইল্যান্ড এবং যুক্তরাজ্যে। রাজধানী ঢাকা থেকে অপহৃত এক ভারতীয় কিশোরকে হেমসওর্থের উদ্ধারের কাহিনী এতে দেখানো হবে।

‘অ্যাভেঞ্জার্স: ইনফিনিটি ওয়ার’ এর পরিচালক সহোদর জোয়ে রুশো এবং অ্যান্থনি রুশো’র নির্মাণ প্রতিষ্ঠান এজিবিও এবং নেটফ্লিক্সের যৌথ প্রযোজনায় ছবিটি নির্মিত হচ্ছে। 

স্টান্ট সমন্বয়কারী স্যাম হারগ্রেইভের পরিচালনায় হাতেখড়ি হবে এই ছবির মাধ্যমে। মার্ভেল সিনেম্যাটিক ইউনিভার্সের বেশ কিছু ছবিতে তিনি এর আগে কাজ করেছেন। 

অনলাইন ম্যাগাজিন ‘ডেডলাইন’-এ ছবিটি সম্পর্কে বলা হয়েছে, “সাহসী কিন্তু আবেগী একজন মানুষ, তার নিজের পরিচয় ও নিজের সম্পর্কে সন্ধিক্ষণে পড়বে।” জোয়ে রুশোর চিত্রনাট্যে নির্মাণাধীন ছবিটি মুক্তি পাবে নেটফ্লিক্সে।