• বৃহস্পতিবার, ডিসেম্বর ১৩, ২০১৮
  • সর্বশেষ আপডেট : ১০:৫৪ রাত

বিয়েতে আতসবাজি পুড়িয়ে বিপাকে প্রিয়াঙ্কা চোপড়া

  • প্রকাশিত ০২:৫২ দুপুর ডিসেম্বর ৩, ২০১৮
শনিবার খ্রিস্টান মতে বিয়ে করেন প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস
শনিবার খ্রিস্টান মতে বিয়ে করেন প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস

এখনও এ বিষয়ে কোনো মন্তব্য করেননি তিনি

শনিবার খ্রিস্টান মতে বিয়ে করেন প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস। তারপরেই যোধপুরের আকাশ আলোকিত হয়েছিল আতসবাজিতে।

আর এবার নিজের বিয়েতে আতসবাজি পুড়িয়ে সমালোচিত হলেন ‘দেশি গার্ল’ প্রিয়াঙ্কা। সামাজিক-যোগাযোগ মাধ্যমে তাকে পড়তে হচ্ছে নানান প্রশ্নের মুখে।

নেটিজেনরা প্রশ্ন তোলেন, এবার প্রিয়াঙ্কার দীপাবলির ক্যাম্পেইনের  কী হল? গত দীপাবলিতে তিনি “আতসবাজি নয়” প্রচারাভিযানের মুখ হয়েছিলেন। দেশবাসীর কাছে এক ভিডিও বার্তায় তিনি আবেদন করে বলেছিলেন, “আতসবাজি মুক্ত হোক এই দীপাবলি”। এটা আলোর উৎসব, আনন্দের উৎসব। 

প্রিয়াঙ্কার পাঁচ বছর বয়স থেকেই শ্বাস কষ্টের সমস্যা রয়েছে। এর জন্য চিকিৎসাও হয়েছে অনেক। এই বিষয়ে বলতে যেয়েই তিনি ওই আবেদন রেখেছিলেন। অথচ সব আবেদন ভুলে নিজের বিয়েতেই যোধপুরের আকাশ ভরেছিল আতসবাজিতে। 

আনন্দবাজারের একটি প্রতিবেদন সুত্রে জানা গেছে, সামাজিক-যোগাযোগ মাধ্যমে অনেকে তাকে উদ্দেশ্য করে বলেছেন, "তারকারা প্রচার পেতেই এমন মন্তব্য করে থাকেন, কিন্তু নিজেদের অনুষ্ঠানে বাজি পোড়ানোর সময় প্রিয়াঙ্কার সচেতনতা ও পরিবেশ দূষণ  জ্ঞান কোথায় গেল? দিল্লিতে মুখে মাস্ক পরে ঘুরছেন আর বাজি পুড়িয়ে যোধপুরকে দূষিত করছেন!" এমনই সব তীক্ষ্ণ প্রশ্নের মুখে পড়তে হচ্ছে নববধূ প্রিয়াঙ্কাকে।

এখনও এ বিষয়ে কোনো মন্তব্য করেননি বলিউড ও হলিউডের ব্যস্ত নয়িকা প্রিয়াঙ্কা চোপড়া। তিনি এখন পরিবার ও কাছের মানুষদের নিয়ে ব্যস্ত নিজের জীবনের সবচেয়ে আনন্দঘন মুহূর্তগুলোকে উপভোগ করতে।