• বুধবার, মার্চ ২০, ২০১৯
  • সর্বশেষ আপডেট : ১০:৫৬ রাত

তাপসের সাথে হলো সানি লিওনের ‘লাভলি অ্যাক্সিডেন্ট’ (ভিডিও)

  • প্রকাশিত ০৪:০৬ বিকেল ডিসেম্বর ১৮, ২০১৮

ভিডিওতে সংগীতশিল্পী হিসেবে কেন্দ্রীয় চরিত্রে রয়েছেন তাপস এবং বলিউড সেনসেশন সানি লিওন

ভারতের সানসিটি মিডিয়া অ্যান্ড এন্টারটেইনমেন্ট-এর আয়োজনে সোমবার (১৭ ডিসেম্বর) মুম্বাইয়ে বর্ণাঢ্য এক অনুষ্ঠানের মাধ্যমে উন্মুক্ত হলো বাংলাদেশের সংগীতশিল্পী কৌশিক হোসেন তাপস এবং  ভারতের আলোচিত নায়িকা সানি লিওনের মিউজিক ভিডিও ‘লাভলি অ্যাক্সিডেন্ট’।

তাপসের সাথে বলিউডের আবেদনময়ী নায়িকা সানি লিওন জুটি বাঁধতে যাচ্ছে, এটি বেশ পুরোনো খবরই ছিল। তবে কবে এবং ঠিক কি ধরণের কাজ তারা করছেন সে বিষয়ে তেমন কোনও তথ্য মিলছিল না। 


আরও পড়ুন: তাপসের গানে থাকছেন সানি লিওন!


তাপস-সানি দুপক্ষই শুরু থেকে চেয়েছেন বিষয়টিকে চমক হিসেবে ধরে রাখতে, শেষ পর্যন্ত।

জি-মিউজিকের ব্যানারে সানসিটি মিডিয়া অ্যান্ড এন্টারটেইনমেন্ট এর পরিচালক, সানি লিওনের স্বামী ড্যানিয়েল ওয়েবারের এটি প্রথম হিন্দি মিউজিক প্রজেক্ট। ভিডিওতে সংগীতশিল্পী হিসেবে কেন্দ্রীয় চরিত্রে রয়েছেন তাপস এবং বলিউড সেনসেশন সানি লিওন। 

অর্ধশতাধিক নৃত্যশিল্পী নিয়ে ব্যয়বহুল এই মিউজিক ভিডিওর কোরিওগ্রাফি করেছেন বিষ্ণু দেব।


আরও পড়ুন: তাপসের সঙ্গে কাজ করতে উতলা সানি লিওন


মিউজিক ভিডিওটি সম্পর্কে ওয়েবার বলেন, ‘প্রথমবারের মতো বাংলাদেশি আইকন তাপসের সঙ্গে সানি লিওনের জুটি দুই দেশের দর্শকদের মাঝেই দারুণ চমক সৃষ্টি করবে। হিন্দি ভাষাভাষী না হয়েও তাপসের দারুণ গায়কী সত্যিই প্রশংসার দাবি রাখে।’

এদিকে সানি বলেন, ‘তাপস প্রতিটি ক্ষেত্রেই একজন পূর্ণাঙ্গ পেশাদারিত্ব সম্পন্ন মানুষ। বিশেষ করে মিউজিককে তিনি ধারণ করেন দারুণভাবে। তিনি জানেন কোনটি শুনতে ভালো শোনায় এবং সৃজনশীলতার প্রয়োজনে কোন বিষয়টিকে বেছে নিতে হয়; যেটি ছিল কোনও শিল্পীর সাথে আমার জন্য কাজ করার শ্রেষ্ঠ অনুপ্রেরণা এবং দারুণ অনুভূতি। তার সীমাহীন অভিজ্ঞতা রয়েছে, যা লক্ষ করা গেছে এই কাজটিতে। সবচেয়ে আকর্ষণীয় বিষয় হলো এই কাজটিতে আমাদের বিপরীতধর্মী দুজন শিল্পীকে দারুণ সৃজনশীলতায় উপস্থাপন করা হয়েছে।’