• বুধবার, মার্চ ২০, ২০১৯
  • সর্বশেষ আপডেট : ১০:৫৬ রাত

গোল্ডেন গ্লোবের ৭৬তম আসর মাতালেন যারা

  • প্রকাশিত ০৯:৫৬ রাত জানুয়ারী ৭, ২০১৯
গোল্ডেন গ্লোব
রবিবার জমে উঠেছিল গোল্ডেন গ্লোবের ৭৬তম আসর। ছবি: রয়টার্স

বেস্ট ড্রামা এবং বেস্ট ড্রামা অ্যাক্টর পুরস্কার জিতে নিয়েছে ‘বোহেমিয়ান রাপসডি’

রবিবার রাতে দ্য বেভারলি হিলটন বলরুমে বসেছিল গোল্ডেন গ্লোব ২০১৯ এর আসর। অভিনেত্রী সান্দ্রা এবং অভিনেতা অ্যান্ডি স্যামবার্গের বর্ণিল উপস্থাপনায় এবং হলিউড তারকাদের ঝলমলে উপস্থিতিতে অনন্য হয়ে উঠেছিল গোল্ডেন গ্লোবের ৭৬তম আসর! 

চলচ্চিত্র ও টেলিভিশন সবমিলিয়ে মোট ২৭টি বিভাগের পুরস্কারে বেস্ট ড্রামা এবং বেস্ট ড্রামা অ্যাক্টর পুরস্কার জিতে নিয়েছে ‘বোহেমিয়ান রাপসডি’।রামি মালেক পুরস্কারটি জিতেছেন ফ্রন্টম্যানের চরিত্রের মধ্য দিয়ে। তবে আলোচিত ‘অ্যা স্টার ইজ বর্ন’ ছবিটি মাত্র একটি পুরস্কার পাওয়ায় দর্শকরা কিছুটা হতাশ । তবে ‘আ স্টার ইজ বর্ন’ চলচ্চিত্রের মৌলিক গান ‘শ্যালো’র সহ-গীতিকার হিসেবে ক্যারিয়ারে দ্বিতীয়বারের মতো গোল্ডেন গ্লোবের দেখা পেয়েছেন লেডি গাগা। গাগার হাতে পুরস্কার তুলে দেন টেইলর সুইফট ও ইদ্রিস আলবা। ্দ্এদিকে  ওয়াইফের গ্লেন ক্লোজ জিতেছেন সেরা অভিনেত্রীর পুরস্কার। ভাইসের জন্য ক্রিশ্চিয়ান বেল সেরা অভিনেতার পুরস্কার জিতে নিয়েছেন এবং দ্য ফেভারিটের জন্য সেরা অভিনেত্রী (মিউজিক্যাল অথবা কমেডি) হয়েছেন অলিভিয়া কোলম্যান। 

এছাড়াও সেরা স্ক্রিন প্লে, সেরা কমেডি ফিল্ম এবং সেরা সহ-অভিনেতার (মাহেরশালা আলি) পুরস্কার জিতে নিয়েছে ‘গ্রিন বুক’ ছবিটি ।অন্যান্য ক্যাটাগরিতে পুরস্কার পেয়েছেন রেজিনা কিং, আলফনসো কুয়ারন, জাস্টিন হারউইৎজ, এবং জেফ ব্রিজেস।