• বৃহস্পতিবার, জুন ২৭, ২০১৯
  • সর্বশেষ আপডেট : ১০:৩০ রাত

গলার ক্যানসারে আক্রান্ত রাকেশ রোশন

  • প্রকাশিত ০৪:১৮ বিকেল জানুয়ারী ৮, ২০১৯
বাবা রাকেশ রোশনের সাথে করে হৃতিক রোশন
বাবা রাকেশ রোশনের সাথে করে হৃতিক রোশন। ছবি: সংগৃহীত

জানিয়েছেন তার ছেলে বলিউড অভিনেতা হৃতিক রোশন

ক্যানসার থাবা বসিয়েছে বর্ষীয়ান বলিউড অভিনেতা তথা প্রখ্যাত চলচ্চিত্র পরিচালক রাকেশ রোশনের শরীরে। গলার ক্যানসারে আক্রান্ত তিনি। জানিয়েছেন তার ছেলে বলিউড অভিনেতা হৃতিক রোশন।

সম্প্রতি বাবা রাকেশ রোশনের সঙ্গে একটি ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে হৃতিক জানান, ক্যানসারে আক্রান্ত হয়েছেন তার বাবা। যদিও তা প্রাথমিক পর্যায়ে আছে বলেই জানা গিয়েছে। ছবিতে বাবা-ছেলেকে একসঙ্গে জিমের ওয়ার্কআউটের পোশাকে দেখা যায়। অপারেশনের দিনেও জিম এড়িয়ে যাননি রাকেশ, জানিয়েছেন তিনি।

বেশ কিছু সপ্তাহ আগেই রাকেশের গলায় এই মরণব্যাধি থাবা বসিয়েছে বলে জানিয়েছেন তিনি। কিন্তু তার পরেও যথেষ্ট ইতিবাচক আছেন রাকেশ ও তার পরিবার। একসঙ্গে থেকেই রাকেশের সঙ্গে তারাও এই লড়াইটা লড়তে প্রস্তুত বলে জানিয়েছেন হৃতিক। হৃতিক জানিয়েছেন, রোশন পরিবার তার বাবার মতো একজনকে মাথার উপর পেয়ে ভাগ্যবান। তার বাবাকে পৃথিবীর সবথেকে শক্তিশালী বাবা বলেও মনে করেন তিনি, এমনই জানিয়েছেন হৃতিক।


রাকেশ রোশন ‘কোই মিল গায়া’, ‘কাহো না পেয়ার হ্যায়’, ‘করণ-অর্জুন’ প্রমুখ চলচ্চিত্রের পরিচালক ছিলেন। অভিনেতা হিসেবে পর্দা কাঁপিয়েছেন 'খুবসুরত', ‘খেল খেল মে’ ইত্যাদি বহু চলচ্চিত্রে।