• বৃহস্পতিবার, জানুয়ারী ২৪, ২০১৯
  • সর্বশেষ আপডেট : ০৭:৪২ রাত

ক্যাটরিনাকে নকল করে ট্রলিংয়ের শিকার শুভশ্রী!

  • প্রকাশিত ০৫:২৪ সন্ধ্যা জানুয়ারী ১২, ২০১৯
শুভশ্রী
ছবি: সংগৃহীত

সমালোচকদের দাবি, প্রতিটা ধাপেই ক্যাটের কপি করেছেন শুভশ্রী

সৌন্দর্য কিংবা অনলাইন-অফলাইনে ভক্তের অভাব নেই টলিউড অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলির। তবে ‘নকল করার’ অপবাদ যেন কিছুতেই ঘুচছে না তার৷ সম্প্রতি স্টাইল স্টেটমেন্ট কপি করে অনলাইনে বিরূপ মন্তব্য বা ট্রলিংয়ের শিকার হয়েছেন তিনি।

দীর্ঘদিন ধরেই অনলাইনে শুভশ্রী এবং তার স্বামী রাজ চক্রবর্তীর বিরুদ্ধে নকল করার অভিযোগ দিয়ে আসছেন ভক্তরা৷ নিন্দুকরা বলছেন, রাজ ফিল্ম কপি করেন আর শুভশ্রী বলিউড অভিনেত্রীদের স্টাইল!

অ্যাওয়ার্ড অনুষ্ঠানে পারফরমেন্সের আগে ফ্যানদের জন্য একটি ছবি পোস্ট করেছিলেন শুভশ্রী৷ টাইট কার্লড হেয়ার, সিক্যুয়েন্ড টপ, স্মোকি আইজ৷ নিঃসন্দেহে শুভশ্রীর ছবিটি প্রশংসার দাবিদার। তবে তার এই ডিভা ‘লুকে’ই গন্ডগোলের সূত্রপাত৷

সোশ্যাল মিডিয়ায় ট্রলের শিকার শুভশ্রী। ছবি: সংগৃহীত

ক্যাটরিনা কাইফের সদ্য মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘জিরো’-তে তিনি হাজির হয়েছিলেন ‘নেভার সিন বিফোর’ লুকে। সেখানেও তাকে দেখা গিয়েছিল টাইট কার্লি চুল, স্মোকি আইজ, সিক্যুয়েন্ড পোশাকে৷ সমালোচকদের দাবি, প্রতিটা ধাপেই ক্যাটের কপি করেছেন শুভশ্রী৷ প্রথমত তার চুলটাই এর প্রমাণ৷ এর আগে এমন হেয়ার স্টাইলে শুভশ্রীকে কখনও দেখা যায়নি৷ তবে হঠাৎ এই লুক কেন?

তবে শুভশ্রীর একান্ত ভক্তরা বলছেন, একই স্টাইল অনেকেই করতে পারে৷ শুভশ্রী মোটেই কারও নকল করেননি৷ তবে এখন পর্যন্ত এ বিষয়ে মুখ খোলেননি টলিউড অভিনেত্রী।