• বুধবার, মে ২২, ২০১৯
  • সর্বশেষ আপডেট : ১০:৪৮ রাত

আজ মঞ্চে উঠছে বাচ্চুহীন এলআরবি

  • প্রকাশিত ০২:৫৫ দুপুর জানুয়ারী ২১, ২০১৯
আইয়ুব বাচ্চু
রক লিজেন্ড আইয়ুব বাচ্চু। ছবি: সংগৃহীত

২২ জানুয়ারি সিলেটের অভিজাত হোটেল দ্য প্যালেসে একটি বড় শোয়ের মাধ্যমে নতুন রুপে যাত্রা শুরু করছে ব্যান্ড এলআরবি

বাংলাদেশের রক সংগীতের কিংবদন্তি আইয়ুব বাচ্চু নেই প্রায় ৩ মাস হলো। এলআরবির ভক্তদের হতবম্ব করে গত ১৮ অক্টোবর না ফেরার দেশে চলে যান গিটারের জাদুকর এবি। তবে, এবার এলআরবির ভক্তদের জন্য দারুণ এক উপহার দিতে চলেছেন এলআরবির অন্য সদস্যরা।

ফিরছে এলআরবি। নতুন রুপে। প্রিয় আইয়ুব বাচ্চু না থাকলেও তার সুরের মুর্ছনায় ভক্তদের ভাসিয়ে দিতে মঙ্গলবার (২২ জানুয়ারি) সিলেটের অভিজাত হোটেল দ্য প্যালেসে একটি বড় শোয়ের মাধ্যমে নতুন রুপে যাত্রা শুরু করতে যাচ্ছে ব্যান্ড এলআরবি।

ব্যান্ডের বেইজিস্ট স্বপন এলআরবি ভক্তদের জন্য আকাঙ্ক্ষিত এই সংবাদ জানিয়েছেন বলে বাংলা ট্রিবিউনের একটি বিশেষ প্রতিবেদনে জানানো হয়েছে।

স্বপন জানান, "গত তিন মাসে আমাদের জন্য ভীষণ কঠিন একটি সময় ছিল। বাচ্চু ভাইয়ের মতো একজন লিডার ছাড়া আমরা কতটা আসহায় তা প্রতি পদে অনুভব করেছি। তবে গেল কয়েক দিন আমরা টানা প্র্যাকটিস করছি। নতুন করে শুরু করার জন্য"।


এর আগে এলআরবির জন্য নতুন ভোকাল নেওয়ার গুঞ্জন উঠেছিল। শোনা গিয়েছিল আইয়ুব বাচ্চু তাজোয়ার ব্যান্ডের হাল ধরবেন। অনেকেই আবার ভেবেছিলেন এতোদিন মঞ্চে ব্যাকভোকাল এবিকে সঙ্গত করা মাসুদ হয়তোবা এলআরবির ভোকাল হিসেবে আসবেন। তবে, শেষ পর্যন্ত নতুন কোন সদস্য ছাড়াই আবার পথচলা শুরু করতে যাচ্ছে এলআরবি।

স্বপন বলেন, "এখন থেকে এলআরবি’র গানগুলোতে ভোকাল দেবেন ব্যান্ডের ড্রামার রোমেল। সেভাবেই প্র্যাকটিস চলছে টানা। নতুন কোন ড্রামারও নেওয়া হচ্ছেনা। রোমেল ড্রামস এবং ভোকাল দুইটাই সামলাবে"।

বর্তমানে এলআরবি'র ৩ সদস্য হলেন স্বপন (বেইজ), রোমেল (ড্রামস ও ভোকাল) ও মাসুদ (লিড গিটার)।

জানা গেছে আজ সিলেটের শো শেষ করেই ২৪ তারিখে ঢাকায় আরেকটি শোতে অংশ নেবে এলআরবি। শেষ নয়, শুরু হচ্ছে এলআরবি'র নতুন অধ্যায়।