• শুক্রবার, অক্টোবর ১৮, ২০১৯
  • সর্বশেষ আপডেট : ০৩:৪৬ বিকেল

এখনও সিদ্ধার্থকে ভালোবাসেন আলিয়া!

  • প্রকাশিত ০৭:৪৫ রাত ফেব্রুয়ারি ১৫, ২০১৯
আলিয়া সিদ্ধার্থ
ছবি: সংগৃহীত

আলিয়া বলেন, “সিডের প্রতি এখনও আমার ভালোবাসা এবং শ্রদ্ধা রয়েছে”

বলিউডে প্রেম-বিচ্ছেদ নৈমিত্তিক ব্যাপার। সহ-অভিনেতা সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে আলিয়া ভাটের সম্পর্ক নিয়ে এক সময় সরগরম ছিল বলিউড। পরে অবশ্য সম্পর্কের ইতিও টানেন তারা। আজকাল রণবীর কাপুরের সঙ্গে আলিয়ার প্রেম নিয়ে গুঞ্জন তুঙ্গে। কিন্তু এখনও নাকি সিদ্ধার্থের প্রতি ভালোবাসা রয়েছে আলিয়ার!

সম্প্রতি এক সাক্ষাৎকারে সিদ্ধার্থের সঙ্গে সম্পর্কের বিষয়ে মুখ খোলেন আলিয়া। বলেন, “সিডের প্রতি এখনও আমার ভালোবাসা এবং শ্রদ্ধা রয়েছে। আমি ওকে অনেক দিন ধরে চিনি। আমাদের অনেক স্মৃতি রয়েছে। সত্যিই আমাদের কখনও ঝগড়া হয়নি। জীবনের বহু পথ একসঙ্গে পেরিয়েছি আমরা। ওর সম্পর্কে কোনও খারাপ ধারণা নেই আমার। আমি মনে করি, একইভাবে সিদ্ধার্থও আমার সম্পর্কে খারাপ কিছু ভাবে না।”

আলিয়া স্পষ্ট স্বীকার করেছেন, ব্রেকআপের পরও তার এবং সিদ্ধার্থের মধ্যে বন্ধুত্ব রয়েছে। সম্পর্কে কোনও তিক্ততা আসেনি।

কয়েকদিন আগে সিদ্ধার্থও কিছুটা এমন ইঙ্গিতই দিয়েছিলেন, ‘‘আলিয়ার সঙ্গে ডেট করার অনেক আগে থেকেই ওকে চিনতাম। এমন নয় যে, গার্লফ্রেন্ড-বয়ফ্রেন্ড হিসেবে প্রথম আলাপ। সম্পর্কটা নেই। কিন্তু কোনও তিক্ততাও নেই। আমাদের আর দেখাও হয়নি।’’

প্রসঙ্গত, ২০১২ সালে করন জোহরের ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’ ছবির মধ্য দিয়ে বলিউডে পা রেখেছিলেন আলিয়া-সিদ্ধার্থ। এরপর প্রেম করলেও এখন দু’জনের পথ আলাদা।