• বৃহস্পতিবার, জুলাই ১৮, ২০১৯
  • সর্বশেষ আপডেট : ০৬:৪৯ সন্ধ্যা

দীপিকা নন, ক্যাটের সঙ্গেই রোমান্সে আগ্রহী সালমান!

  • প্রকাশিত ০৪:৩৫ বিকেল মার্চ ৪, ২০১৯
সালমান দীপিকা ক্যাটরিনা
ছবি: সংগৃহীত

ক্যাটরিনাকে সিনেমায় নেওয়ার জন্য পরিচালককে জোরাজুরি করেছেন সালমান!

ক্যাটরিনা কাইফের সঙ্গে সালমান খানের প্রেমের গুঞ্জন বলিউডে নতুন কোনও বিষয় না। তাদের প্রেম নিয়ে চলে আসছে অনেক জল্পনা-কল্পনা। পাশাপাশি অনস্ক্রিনেও হিট তাদের জুটি। নতুন একটি ছবির কাজ হাতে নিচ্ছেন পরিচালক সঞ্জয় লীলা ভানসালি। সেখানে সালমান আর দীপিকা পাড়ুকোনকে কাস্ট করতে চান পরিচালক। 

সেক্ষেত্রে নতুন প্রথমবারের মতো সালমান-দীপিকা জুটির অভিনয় দেখবেন বলিউডের দর্শকরা। 

তবে সংশ্লিষ্ট সূত্রের বরাত দিয়ে আনন্দবাজার পত্রিকা বলছে, সিনেমার পর্দায় রোমান্সের জন্য দীপিকা নন, বরং ক্যাটরিনাকেই বেশি পছন্দ সালমানের। এমনকি ক্যাটরিনাকে সিনেমায় নেওয়ার জন্য নাকি পরিচালক সঞ্জয়কে চাপও দিয়েছেন সালমান!

প্রসঙ্গত, ১৯৯৯ সালে সঞ্জয় পরিচালিত ‘হাম দিল দে চুকে সানাম’ ছবিতে শেষবার অভিনয় করেছিলেন সালমান। ২০ বছর পর আবার সালমানকে নিজের ছবিতে নেয়ার পরিকল্পনা করছেন সঞ্জয়। কিন্তু সেখানে ক্যাটরিনাকে নেয়ার জন্য নাকি জোরাজুরি করেছেন সাল্লু! এদিকে, আগে থেকেই নায়িকার চরিত্রে দীপিকাকে ভেবে রেখেছেন সঞ্জয়।

বলিউড সূত্রের বরাত দিয়ে পত্রিকাটি আরও জানায়, আপাতত নিজের প্রযোজনা প্রতিষ্ঠানের ব্যানারে ‘দাবাং থ্রি’র শুটিং নিয়ে ব্যস্ত সালমান। এরপরেই সঞ্জয়ের সিনেমায় কাজ শুরু করবেন তিনি। এখন পরের ছবিতে ক্যাটরিনা নাকি দীপিকা কার সঙ্গে অভিনয় করবেন সালমান, সেটাই দেখার বিষয়।