• সোমবার, নভেম্বর ১৮, ২০১৯
  • সর্বশেষ আপডেট : ০১:২৫ দুপুর

'পরকীয়ায় বাধা দেয়ায়' স্ত্রীকে পেটালেন হিরো আলম

  • প্রকাশিত ০৫:৩৪ সন্ধ্যা মার্চ ৬, ২০১৯
হিরো আলম
হিরো আলম। ছবি: সংগৃহীত।

স্ত্রীকে মারধরের খবর পেয়ে শ্বশুরবাড়ির লোকজন ক্ষিপ্ত হয়ে হিরো আলমকেও মারধর করেন

পরকীয়া প্রেমে বাধা দেয়ায় স্ত্রীকে পিটিয়ে আহত করেছেন আশরাফুল ইসলাম আলম যিনি হিরো আলম নামেই বেশি পরিচিত। 

আহত অবস্থায় তার স্ত্রী সাদিয়া বেগম সুমিকে (২৮) বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

এ বিষয়ে বুধবার (০৬ মার্চ) হিরো আলমের সঙ্গে মোবাইল ফোনে যোগাযোগের চেষ্টা করা হলেও তাকে পাওয়া যায়নি। তার বাড়িতে ও অফিসে গিয়েও তার দেখা মেলেনি।

হাসপাতালে চিকিৎসাধীন সাদিয়া বেগম সুমি জানান, দুই মাস পর গত সোমবার (৪ মার্চ) রাতে হিরো আলম বগুড়া শহরতলির এরুলিয়া গ্রামের বাড়িতে আসেন। রাতে বিছানায় শুয়ে দীর্ঘ সময় ঢাকায় এক নারীর সঙ্গে কথা বলেন। এর প্রতিবাদ করলে হিরো আলম ক্ষিপ্ত হয়ে তাকে প্রচুর মারধর করেন। 

সুমি আরও অভিযোগ করেন, তিনি শুনেছেন হিরো আলম ঢাকায় দ্বিতীয় বিয়ে করেছেন। এ কারণে তিনি স্ত্রী-সন্তানের খোঁজ রাখেন না এবং সংসারের খরচ দেন না। এ প্রসঙ্গে কথা বললেই তাকে শারীরিক ও মানসিক নির্যাতন করা হয়। 

এদিকে দাম্পত্য কলহের জের ধরে শ্বশুরবাড়ির লোকজন তাকে মারধর করেছেন বলে অভিযোগ থানায় করেছেন হিরো আলম। 

বগুড়া সদর থানার উপপরিদর্শক (এসআই) আবদুর রহিম জানান, লিখিত অভিযোগে হিরো আলম উল্লেখ করেছেন- স্ত্রীর সাথে দাম্পত্য কলহের জের ধরে মঙ্গলবার রাত ৮টার দিকে শ্বশুর সাইফুল ইসলাম ও স্ত্রী সাদিয়া বেগম সুমির নেতৃত্বে ৪-৫ জন তার ওপর চড়াও হয়ে মারধর করেন। বুধবার সকালে সদর থানায় স্ত্রী, শ্বশুড়সহ ৫ জনের বিরুদ্ধে তার বাড়িতে গিয়ে হামলা, মারধর ও টাকা নিয়ে যাবার অভিযোগ করেন তিনি।

এসআই আবদুর রহিম আরও জানান, হিরো আলমের অভিযোগের পরে তিনি জানতে পারেন মারধরে আহত তার স্ত্রী সাদিয়া বেগম সুমি হাসপাতালে ভর্তি হয়েছেন।

মেয়েকে মারধরের ব্যাপারে সুমির বাবা সাইফুল ইসলাম জানান, যৌতুকের কারণে হিরো আলম মঙ্গলবার (৫ মার্চ) সন্ধ্যার দিকে তার মেয়ে সুমিকে অমানুষিক নির্যাতন করেছেন। খবর পেয়ে তিনি মেয়েকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন। 

এ ব্যাপারে তিনি বুধবার দুপুরে সদর থানায় হিরো আলমের বিরুদ্ধে লিখিত অভিযোগ দিয়েছেন। অভিযোগে উল্লেখ করেছেন, যৌতুক না পেয়ে তার মেয়েকে মারধর করা হয়েছে। 

তবে তিনি জামাতা হিরো আলমকে মারধোর করার অভিযোগ অস্বীকার করেন।

বগুড়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম বদিউজ্জামান জানান, হিরো আলম ও তার শ্বশুড় সাইফুল ইসলামের পাল্টাপাল্টি লিখিত অভিযোগ পাওয়া গেছে। দু’পক্ষকে বুধবার রাত ৮টার দিকে থানায় ডাকা হয়েছে। তাদের কথা শোনার পর প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।