• বুধবার, অক্টোবর ২৩, ২০১৯
  • সর্বশেষ আপডেট : ১০:২৭ রাত

সালমানের জন্য অস্থির আলিয়া!

  • প্রকাশিত ০৯:০২ রাত মার্চ ১৯, ২০১৯
সালমান আলিয়া
সালমান খান ও আলিয়া ভাট। ফাইল ছবি (সংগৃহীত)

আলিয়া বলেন, সালমান খানের সঙ্গে কাজ করার জন্য আর অপেক্ষা করতে পারছি না

দিন দিন নিজের ক্যারিয়ারকে সমৃদ্ধ করে চলেছেন বলিউড অভিনেত্রী আলিয়া ভাট। একের পর এক বড় অভিনেতার সঙ্গে অভিনয় করে নিজেকে করছেন তরুণ এই অভিনেত্রী। আলিয়ার ক্যারিয়ারে এবারের সংযোজন সালমান খান। 

ভারতীয় গণমাধ্যম সূত্রে খবর, পরিচালক সঞ্জয় লীলা ভানসালির পরবর্তী ছবিতে জুটি বাঁধছেন সালমান এবং আলিয়া। 'ইনশাল্লাহ' নামের ছবিটি যৌথভাবে প্রযোজনা করছেন সালমান এবং সঞ্জয়। 

উল্লেখ্য, প্রায় দু’দশক পরে সালমানের সঙ্গে কাজ করতে যাচ্ছেন সঞ্জয়। সর্বশেষ ১৯৯৯ সালে ‘হাম দিল দে চুকে সানাম’ ছবিতে একসঙ্গে ছিলেন তারা। আবারও রোমান্টিক ঘরানার সিনেমা বানাতে যাচ্ছেন ভানসালি।

এ প্রসঙ্গে টুইটারে সালমান লিখেছেন, ‘‘প্রায় ২০ বছর হয়ে গেল। আমার ভাল লাগছে যে শেষ পর্যন্ত আমি আর সঞ্জয় একটা ছবি নিয়ে আবার ফিরছি। আলিয়ার সঙ্গে কাজ করার অপেক্ষায় আছি। আমাদের জন্য শুভকামনা রাখবেন…।’ সঞ্জয়ও সোশ্যাল মিডিয়ায় এই খবরের সত্যতা স্বীকার করেছেন।

ছবি প্রসঙ্গে আলিয়া বলেন, ‘‘নয় বছর বয়সে প্রথম সঞ্জয় স্যারের অফিসে গিয়েছিলাম। তখন থেকেই তার ছবিতে কাজের সুযোগ পেতে চাইতাম। সালমান খান এবং সঞ্জয় স্যার একসঙ্গে ম্যাজিক তৈরি করতে পারবেন। টিমে যোগ দেওয়ার জন্য আর অপেক্ষা করতে পারছি না।’’