• বৃহস্পতিবার, জুলাই ১৮, ২০১৯
  • সর্বশেষ আপডেট : ০৬:৪৯ সন্ধ্যা

দু' বছর বয়সেই অভিনয়ে তৈমুর!

  • প্রকাশিত ০৮:৪১ রাত এপ্রিল ২, ২০১৯
তৈমুর আলি খান
সাইফ-কারিনা দম্পতির ছেলে তৈমুর আলি খান। ছবি: সংগৃহীত

কয়েকদিন আগে মুম্বাইয়ের মেহবুব স্টুডিওতে শুটিংয়ের সময় তৈমুরকেও সঙ্গে নিয়ে গিয়েছিলেন কারিনা।

এই মুহূর্তে বলিউডে সবচেয়ে জনপ্রিয় স্টার কিড সম্ভবত তৈমুর আলি খান। জন্মের পর থেকেই লাইমলাইটে সাইফ আলি খান এবং কারিনা কাপুর খানের ছেলে। বয়স মাত্র দু’বছর, কিন্তু প্রায় প্রতিদিনই খবরের শিরোনামে থাকে তার নাম। এবার নাকি অভিনয়ও অভিষেক হতে যাচ্ছে তার।

আনন্দবাজার পত্রিকা জানায়, কারিনার পরবর্তী সিনেমা ‘গুড নিউজ’-এ মায়ের সঙ্গেই নাকি দেখা যাবে তৈমুরকেও। কয়েকদিন আগে মুম্বাইয়ের মেহবুব স্টুডিওতে শুটিংয়ের সময় তৈমুরকেও সঙ্গে নিয়ে গিয়েছিলেন কারিনা।

সংশ্লিষ্ট সূত্র জানায়, শুটিংয়ের জন্যই নাকি তৈমুরকে সেখানে নিয়ে যাওয়া হয়েছিল। অক্ষয় কুমার এবং কারিনার সঙ্গে ১০ মিনিট দীর্ঘ একটা সিকুয়েন্সে নাকি দেখা যাবে তৈমুরকে। কারিনা-অক্ষয় ছাড়াও ছবিটিতে অভিনয় করছেন দিলজিৎ দোসাঞ্জ এবং কিয়ারা আদভানি মতো বলিউড স্টাররা।

উল্লেখ্য, এই বয়সেই তৈমুরের লাইমলাইটে থাকা নিয়ে সাইফের মা শর্মিলা ঠাকুর এবং কারিনার বাবা রণধীর কাপুর আগেই আপত্তি জানিয়েছিলেন। কিন্তু কারিনা মনে করেন, তৈমুরের যে তারকা দম্পতির সন্তান, সেটা ছোটবেলা থেকেই তার জানা উচিত। ফলে সে যেখানেই যাবে লাইমলাইটেই থাকবে। ছোটবেলা থেকেই তৈমুরের এই অভ্যাস হওয়া উচিত বলে মনে করেন তার মা।