• বুধবার, ডিসেম্বর ১১, ২০১৯
  • সর্বশেষ আপডেট : ১০:১৮ রাত

মেসুতের অতিথি বলিউড বাদশা

  • প্রকাশিত ০৭:৩১ রাত এপ্রিল ৩, ২০১৯
শাহরুখ ওজিল
ছবি: টুইটার

মেসুতকে নিরাশ করেননি বলিউড বাদশা। আমন্ত্রণ গ্রহণ করে ঠিকই যথাসময়ে হাজির হয়েছিলেন খেলার মাঠে।

পৃথিবীজুড়ে বলিউড বাদশাহ শাহরুখ খানের রয়েছে অগণিত ভক্ত ও অনুরাগী। সম্প্রতি জার্মান ফুটবলার, আর্সেনাল তারকা মেসুত ওজিল ও তার বাগদত্তা আমিনি গালসের সঙ্গে কিং খানের 'ফ্যানবয়' প্রত্যক্ষ করলো বিশ্ববাসী।

ডেকান ক্রনিকেল জানায়, শাহরুখ যেমন বিশ্বখ্যাত অভিনেতা, মেসুত ওজিলও তেমনই বিশ্বসেরা ফুটবলারদের একজন। জার্মানির এই তারকা ফুটবলার খেলেন ইংলিশ প্রিমিয়ার লিগের আর্সেনাল ক্লাবে। বলিউড সুপারস্টার শাহরুখ খানের একনিষ্ঠ ভক্ত তিনি। শাহরুখের সান্নিধ্য পেতে লন্ডনে আয়োজিত একটি ম্যাচে তাকে বিশেষ আমন্ত্রণ জানানো হয়। মেসুতকে নিরাশ করেননি বলিউড বাদশা। আমন্ত্রণ গ্রহণ করে ঠিকই যথাসময়ে হাজির হয়েছিলেন খেলার মাঠে।

গত রবিবার রাতে লন্ডনের এমিরেটস স্টেডিয়ামে অনুষ্ঠিত প্রিমিয়ার লিগের একটি ম্যাচ দেখেন শাহরুখ খান। এই অভিনেতার ভক্ত হিসেবে আমন্ত্রণ জানান ওজিল। মাইক্রো-ব্লগিং সাইট টুইটারে সেই বিশেষ মুহূর্ত শেয়ারও করেছেন শাহরুখ খান। 

প্রসঙ্গত, বলিউডে প্রায় আড়াই দশক নিজের প্রভাব ধরে রেখেছেন শাহরুখ খান। অভিনয় ও পারফরম্যান্স দক্ষতার কারণে বিশ্বজুড়ে রয়েছে তার অসংখ্য ভক্ত। 'কোল্ডপ্লে' শিল্পী ক্রিস মার্টিন, অস্কারজয়ী অভিনেতা লিওনার্দো ডিক্যাপ্রিও, আন্তর্জাতিক হার্টথ্রুব জায়ান মালিক, 'মার্ভেল' অভিনেতা হাগ জ্যাকম্যানসহ অনেক তারকাই শাহরুখের ফ্যান। বিশ্বের অন্যতম মোস্ট ফলোড সেলিব্রেটি শাহরুখ, বিশ্বব্যাপী ৩৮ মিলিয়নের বেশি ভক্ত রয়েছে তার।