• রবিবার, সেপ্টেম্বর ১৫, ২০১৯
  • সর্বশেষ আপডেট : ১০:২৪ রাত

পলকের কন্ঠে আইয়ুব বাচ্চুর গান

  • প্রকাশিত ০৮:৪১ রাত মে ১৯, ২০১৯
বাচ্চু-পলক
আইয়ুব বাচ্চু ও তথ্য যোগাযোগ ও প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক। ছবি: সংগৃহীত

আসন্ন ঈদুল ফিতর উপলক্ষে চ্যানেল আইয়ের 'ভালোবাসার বাংলাদেশ' একটি অনুষ্ঠানের জন্য  আইয়ুব বাচ্চুর 'কষ্ট পেতে ভালোবাসি' গানটি রেকর্ড করেছেন তথ্যপ্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক

সঙ্গীতের প্রতি তথ্য যোগাযোগ ও প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলকের গভীর টান অনেক আগে থেকেই সর্বজনবিদিত। তারই ধারাবাহিকতায় এবার বাংলাদেশের ব্যান্ড মিউজিকের আইয়ুব বাচ্চুর গানে কন্ঠ দিলেন তিনি।

শনিবার সঙ্গীত পরিচালক ফরিদ আহমেদের সঙ্গীত ব্যবস্থাপনায় আইয়ুব বাচ্চু স্মরণে তার ‘আমি কষ্ট পেতে ভালোবাসি’ নামক গানটি রেকর্ড করেন তথ্যপ্রযুক্তি প্রতিমন্ত্রী।

বাংলা ট্রিবিউনের একটি খবরে বলা হয়, আসন্ন ঈদুল ফিতর উপলক্ষে চ্যানেল আইয়ের 'ভালোবাসার বাংলাদেশ' একটি অনুষ্ঠানের জন্য তুমুল জনপ্রিয় এই গানটি তিনি রেকর্ড করেন।

এ প্রসঙ্গে সঙ্গীত পরিচালক ফরিদ আহমেদ বলেন, "গানের প্রতি পলক ভাইয়ের ভালোবাসা অন্য রকম। এর আগেও, তার সঙ্গে কাজ করার সুযোগ পেয়েছি। গতকাল আমার স্টুডিওতে রেকর্ডিংয়ে অংশ নেন তিনি। দারুণ গেয়েছেন পলক ভাই"।

জানা যায়, বাংলাদেশের রক লিজেন্ড আইয়ুব বাচ্চুর সাথে ঘনিষ্ঠ সম্পর্ক ছিল তথ্যপ্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলকের। তারা একজন আরেকজনকে ভাই বলে সম্বোধন করতেন।

উল্লেখ্য, আইয়ুব বাচ্চুর মৃত্যুর আগে গত অক্টোবর মাসেও একই মঞ্চে 'সেই তুমি কেনো এতো অচেনা হলে' গানটি পরিবেশন করেছিলেন পলক এবং বাচ্চু।

প্রসঙ্গত, ঈদের দিন চ্যানেল আইতে বেশ কয়েকজন রাজনীতিকদের অংশগ্রহণে ভালোবাসার বাংলাদেশ নামক অনুষ্ঠানটি প্রচারিত হবে। এই অনুষ্ঠানেই পলকের কন্ঠে আইয়ুব বাচ্চুর গানটি উপভোগ করতে পারবেন দর্শকেরা।