• বৃহস্পতিবার, ডিসেম্বর ১২, ২০১৯
  • সর্বশেষ আপডেট : ১০:১৮ রাত

রণবীরের সঙ্গে সেলফিবন্দি পিয়া

  • প্রকাশিত ০১:২৫ দুপুর জুন ১৭, ২০১৯
রণবীর সিং- জান্নাতুল ফেরদৌস পিয়া
ছবি: ফেসবুক থেকে নেয়া

ক্রিকেট বিশ্বকাপ- ২০১৯ এর প্রতি ম্যাচেই সরাসরি আপডেট দিতে ইংল্যান্ড অবস্থান করছেন  মডেল, অভিনেত্রী ও উপস্থাপিকা জান্নাতুল ফেরদৌস পিয়া

ক্রিকেট বিশ্বকাপ ২০১৯ এর প্রায় প্রতি ম্যাচেই সরাসরি আপডেট দিতে ইংল্যান্ড অবস্থান করছেন  মডেল, অভিনেত্রী ও উপস্থাপিকা জান্নাতুল ফেরদৌস। ম্যাচ শেষে কিংবা বিরতিতে মাইক্রোফোন হাতে টিভি পর্দায় দেখা মিলছে তার। 

তবে এবার তাকে দেখা গেল বলিউডের জনপ্রিয় তারকা রণবীরের সিংয়ের সাথে সেলফিবন্দি হতে। রণবীর সিংয়ের সাথে ফ্রেমবন্দি হতে না হতেই তার ভারিফাইড ফেসবুক অ্যাকাউন্টে ছবিটি শেয়ার করেন। ছবিটির ক্যাপশনে মজা করে তিনি লেখেন, “কার সাথে ছবি তুলছি দেখুন, রণবীর সিং! তবে তিনি এতটাই এনার্জিটিক যে  দুই সেকেন্ডের বেশি একজায়গায় স্থির থাকেন না।” 

এদিকে ছবিটি প্রকাশের পরই তার ফেসবুকে শুরু লাইক আর লাভ রিঅ্যাকশনের বন্যা। অভিনেত্রী শবনম ফারিয়া এক মন্তব্যে লেখেন, “পাকিস্তানের এক উপস্থাপিকাকে দেখছিলাম ফেসবুকে রণবীর সিংয়ের সাথে ছবি শেয়ার করছে। অপেক্ষায় ছিলাম তোমার সাথে ছবি দেখার।” 

প্রসঙ্গত, গতকাল ম্যানচেস্টারের ওল্ড ট্রাফোর্ড ক্রিকেট গ্রাউন্ডে ভারত ও পাকিস্তান মুখোমুখি হয়। আর নিজ দেশকে সাপোর্ট করতে সশরীরে মাঠে যান রণবীর। ম্যাচ শেষে সেখানেই পিয়ার সঙ্গে তার আলাপ হয়।