• বৃহস্পতিবার, ডিসেম্বর ১২, ২০১৯
  • সর্বশেষ আপডেট : ১০:১৮ রাত

মাহি গিলে'র শুটিং সেটে মদ্যপ যুবকদের হামলা

  • প্রকাশিত ০৫:২১ সন্ধ্যা জুন ২০, ২০১৯
মাহি গিল
বলিউড অভিনেত্রী মাহি গিল সংগৃহীত

‘পরিচালক মাটিতে পড়ে গিয়েছিলেন, ক্যামেরাম্যানকে মেরে রক্তাক্ত করা হয়েছে।’

মাত্র দু’দিন আগেই কলকাতায় হেনস্থার শিকার হন সাবেক মিস ইন্ডিয়া ঊশশী সেনগুপ্ত। এবার ভারতের আরেক শহর মুম্বাইয়ের রাস্তায় শুটিং করতে গিয়ে হামলার শিকার হয়েছেন বলিউড অভিনেত্রী মাহি গিল এবং তার শুটিং সেটের একাধিক সদস্য।

ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা গেছে, বুধবার (১৯ জুন) মুম্বাইয়ের মীরা রোডে মাহি গিল অভিনীত একটি ওয়েব সিরিজের শুটিং চলছিল। সে সময় হঠাৎই চার-পাঁচজন মদ্যপ যুবক লাঠিসোটা নিয়ে সেখানে হামলা চালায় বলে অভিযোগ করেন ওই ওয়েব সিরিজের অভিনয়শিল্পী এবং কলাকুশলীরা।

ইন্সটাগ্রামে ওই ঘটনার একটি ভিডিও শেয়ার করেছেন অভিনেতা-পরিচালক তিগমাংশু ধুলিয়া। ভিডিতে দেখা যায়, ঘটনার সময় সেখানে তিগমাংশু ছাড়াও উপস্থিত ছিলেন- অভিনেত্রী মাহি গিল, প্রযোজক সাকেত সাহানি, পরিচালক সোহম শাহ প্রমুখ।

তিগমাংশুর অভিযোগ, ‘‘চার-পাঁচজন মদ্যপ যুবক হঠাৎ করেই রাস্তার ওপর থাকা কলাকুশলীদের হঠাৎ করেই মারতে শুরু করে। আমি প্রথমে ভেবেছিলাম, হয়তো মজা করছে। কিন্তু কিছুক্ষণের মধ্যেই বুঝতে পেরেছিলাম ঘটনাটি গুরুতর। পরিচালক মাটিতে পড়ে গিয়েছিলেন, ক্যামেরাম্যানকে মেরে রক্তাক্ত করা হয়েছে।’’

ঘটনাস্থলে উপস্থিত মাহি গিল ভয় পেয়ে গিয়ে দৌঁড়ে একটি গাড়ির মধ্যে গিয়ে বসে পড়েন। “এমন ঘটনা এই প্রথম দেখলাম আমি’’- বলছেন মাহি।