• সোমবার, অক্টোবর ২১, ২০১৯
  • সর্বশেষ আপডেট : ১০:৩৩ রাত

তবে কি বাগদান সারছেন রণবীর-আলিয়া?

  • প্রকাশিত ১২:৩০ দুপুর জুন ২৫, ২০১৯
রণবীর কাপুর-আলিয়া ভাট
রণবীর কাপুর-আলিয়া ভাট। ছবি: সংগৃহীত

মাঝখানে বেশ কিছুদিন ভাঙনের কথাও শোনা যাচ্ছিল এ জুটির

আলিয়া ভাট ও রণবীর কাপুরের প্রেম নিয়ে কোনো লুকোছাপা নেই। মাঝখানে বেশ কিছুদিন ভাঙনের গুঞ্জন শোনা গেলেও তা উড়িয়ে দিয়েছেন বলিউডের দুই হার্টথ্রোব। আগামী সেপ্টেম্বরেই এনগেজমেন্ট সেরে ফেলবেন এমনটি জানিয়েছেন এ জুটির এক ঘনিষ্ঠ বন্ধু। 

 ‘ব্রহ্মাস্ত্র’-র নতুন শিডিউলের শুটিং শেষ করে নিউ ইয়র্ক গিয়েছেন তারা ঋষি কাপুরের সঙ্গে দেখা করতে। ক্যান্সারের চিকিৎসার জন্য নিউইয়র্কে অবস্থানরত ঋষি কাপুর নাকি তার ছেলেকে আলিয়া ভাটের সঙ্গে দেখলে খুবই খুশি হন, আলিয়া-রণবীর এনগেজমেন্ট নিয়ে ভাট পরিবারের সঙ্গেও আলোচনা করেছেন। এ ব্যাপারে তাঁদেরও কোনও আপত্তি নেই। তাই আগামী ৪ সেপ্টেম্বর জন্মদিনের সময়ে দেশে ফিরেই ছেলের একটি পাকাপোক্ত অবস্থা দেখতে চান ঋষি কাপুর এমনটিই জানিয়েছে আনন্দবাজার।

তবে এনগেজমেন্ট হলেও বিয়েটা কিন্তু এ বছর হওয়ার খুব একটা সম্ভাবনা নেই। যদিও বাগদান হবে খুব আড়ম্বরপূর্ণ ভাবেই।   শুটিংয়ের সময়টুকু ছাড়া, বাকি সময়টা তারা একসঙ্গে থাকতেই চেষ্টা করেন। বিশেষ করে কিন্তু মুম্বাইয়ে থাকলে আলিয়া কখনও রণবীরের বাড়িতে বা রণবীর কখনও আলিয়ার বাড়িতে থাকেন, এমন খবরও প্রায়ই শোনা যায়। 

তাই সব কিছু ঠিকঠাক চললে, আর মাত্র তিন মাসের মধ্যে বাগদান সারতে চলেছে এই মুহূর্তে বলিউডের সবচেয়ে আলোচিত জুটি, রণবীর কাপুর এবং আলিয়া ভাটের।