• বৃহস্পতিবার, ডিসেম্বর ১২, ২০১৯
  • সর্বশেষ আপডেট : ০২:৪৪ দুপুর

আব্বাসরা ‘আব্বাস’ দেখবেন ফ্রি-তে!

  • প্রকাশিত ০৮:৫৯ রাত জুলাই ৮, ২০১৯
আব্বাস
ছবি: সংগৃহীত

আব্বাস নামের এক যুবকের বেড়ে ওঠা ও সংগ্রামকে উপজীব্য করে সিনেমাটির কাহিনি সাজানো হয়েছে

নিরব অভিনীত ‘আব্বাস’ চলচ্চিত্র সংশ্লিষ্টরা নিয়েছেন একটু ব্যতিক্রমী উদ্যোগ। চলচ্চিত্রের নামে যাদের নাম, তারা কেন টাকা দিয়ে ছবি দেখবেন-এমন ভাবনা থেকেই নেওয়া হয়েছে এই উদ্যোগ।

সংশ্লিষ্টদের বরাত দিয়ে বাংলা ট্রিবিউন জানিয়েছে, আব্বাস নামের ব্যক্তিরা চলচ্চিত্র ‘আব্বাস’ দেখতে পারবেন একেবারে বিনামূল্যে। বিষয়টি জানিয়েছেন পরিচালক সাইফ চন্দন।

তিনি জানান, শুক্রবার (৫ জুলাই) ছবিটি সারাদেশে মুক্তি পেয়েছে। সব সিনেমা হল থেকেই সুসংবাদ পাচ্ছি। এরমধ্যে আমরা আমন্ত্রণ জানিয়েছি দেশের সব আব্বাসকে। যাদের নাম আব্বাস তারা বিনামূল্যে ছবিটি দেখতে পারবেন।

এটি দেখতে নিজেদের পরিচয়পত্র সঙ্গে রাখতে হবে বলে জানালেন সিনেমার আব্বাস নিরব। জানান, জাতীয় পরিচয়পত্র দেখালেই মিলবে ছবির টিকিট।

উল্লেখ্য, আব্বাস নামের এক যুবকের বেড়ে ওঠা ও সংগ্রামকে উপজীব্য করে সিনেমাটির কাহিনি সাজানো হয়েছে। ছেলেটির জীবনে প্রেম নিয়ে আসে এমন একটি মেয়ে, যাকে অক্সিজেনের মতো অপরিহার্য মনে করেন আব্বাস। যেখানে আব্বাস চরিত্রে নিরব হোসেন আর অক্সিজেন অর্থাৎ ওটু নাম থাকছেন সোহানা সাবার।

আরও আছেন আলেকজান্ডার বো, সূচনা আজাদ, জয়রাজ, ডন, শিমুল খান, স্বাধীন ও ইলোরা গহর প্রমুখ। এটি প্রযোজনা করেছে ঢাকা ফিল্মস অ্যান্ড এন্টারটেইনমেন্ট।

গত ৫ জুলাই দেশের ৩৭টি হলে মুক্তি পায় ছবিটি।