• রবিবার, অক্টোবর ২০, ২০১৯
  • সর্বশেষ আপডেট : ১০:৩৩ রাত

বিয়ের লেহেঙ্গাও অর্ডার করে ফেলেছেন আলিয়া!

  • প্রকাশিত ০৬:২৮ সন্ধ্যা জুলাই ২৩, ২০১৯
রণবীর কাপুর, আলিয়া ভাট
ছবি: এএফপি

দীর্ঘদিন ধরেই ডেট করছেন তারা

বহুদিন ধরেই বলিউড জুটি রণবীর কাপুর আর আলিয়া ভাটের বিয়ের গুঞ্জন শোনা যাচ্ছে। এবার সেই গুঞ্জন আরও জোরালো হয়েছে। ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা গেছে, আগামী গ্রীষ্মেই সাত পাকে বাঁধা পড়তে যাচ্ছেন রণবীর-আলিয়া। বলা হচ্ছে, বিয়ের জন্য বিশেষ ধরনের লেহেঙ্গাও অর্ডার দিয়ে দিয়েছেন আলিয়া ভাট। 

ভারতীয় গণমাধ্যম আনন্দবাজার মঙ্গলবার (২৩ জুলাই) এক প্রতিবেদনে জানিয়েছে, বিয়ের সময় দীপিকা-প্রিয়াংকা-আনুশকাকে সাজসজ্জার কারিগর সব্যসাচী মুখার্জী আলিয়াকেও সাজাবেন। 

এর আগেও সব্যসাচীর ডিজাইন করা পোশাকে সেজেছেন আলিয়া। এর আগে বিশেষ অনুষ্ঠান, পার্টি, ছবির শুভমুক্তিসহ বিভিন্ন জায়গায় আলিয়াকে দেখা গিয়েছে সব্যসাচীর ডিজাইন করা লেহঙ্গা বা ফিউশন পোশাকে।

বলিউড সূত্রে খবর, দীর্ঘদিন ধরেই ডেট করছেন আলিয়া আর রণবীর। তবে কেউই প্রকাশ্যে বিষয়টি স্বীকার করেননি। তবে জানিয়েছেন, তারা পরস্পরের কাছে ‘স্পেশাল’।

দীপিকা-ক্যাটরিনার সঙ্গে দীর্ঘ প্রণয় ভেঙে যাওয়ার পরে আলিয়ার সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েন রণবীর। তাদের বিয়ে আটকে আছে রণবীরের বাবা ঋষি কাপুরের চিকিৎসার জন্য। ক্যানসারের চিকিৎসার জন্য প্রবীণ অভিনেতা ঋষি এখন বিদেশে। তিনি সুস্থ হয়ে ফিরলে আগামী এপ্রিলে রণবীরের বিয়ের সম্পন্ন হবে, বলিউডে গুঞ্জন এমনই।