• মঙ্গলবার, সেপ্টেম্বর ১৭, ২০১৯
  • সর্বশেষ আপডেট : ১০:৪০ রাত

ঢাকাই ছবিতে অভিনয় করছেন বলিউডের শ্রদ্ধা

  • প্রকাশিত ০৩:২১ বিকেল আগস্ট ২৯, ২০১৯
শ্রদ্ধা কাপুর
বলিউড অভিনেত্রী শ্রদ্ধা কাপুর সংগৃহীত

বিষয়টি নিয়ে শ্রদ্ধার সঙ্গে চূড়ান্ত আলোচনা হয়েছে। দুই-একদিনের মধ্যেই চুক্তিবদ্ধ হবেন তিনি

বাংলাদেশের ছবিতে অভিনয় করতে যাচ্ছেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী শ্রদ্ধা কাপুর। ছবির নাম ‘মাসুদ রানা’। জানা গেছে এই সিরিজের ‘সুলতা’ চরিত্রে অভিনয় করবেন তিনি।

ছবিটির প্রযোজনা করছে দেশীয় প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া। বৃহস্পতিবার (২৯ জুলাই) এ বিষয়ে নিজেদের ভেরিফায়েড ফেসবুক পেজে একটি পোস্ট দিয়েছে জাজ।

ঢাকা ট্রিবিউনকে বিষয়টি নিশ্চিত করেছেন ছবিটির জাজ মাল্টিমিডিয়ার জনসংযোগ কর্মকর্তা সাকিব হাসান সৌখিন। তিনি জানান, ছবিটির উল্লেখযোগ্য একটি চরিত্র একটি সুলতা। বিষয়টি নিয়ে শ্রদ্ধার সঙ্গে চূড়ান্ত আলোচনা হয়েছে। দুই-একদিনের মধ্যেই চুক্তিবদ্ধ হবেন তিনি।

প্রসঙ্গত, ‘আশিকি ২’-ছবি দিয়ে বলিউডে নায়িকা হিসেবে অভিষিক্ত হন শ্রদ্ধা। বর্তমানে তিনি কাজ করছেন চলতি বছরে ভারতের সবেচেয়ে আলোচিত ছবি ‘সাহো’-তে। এতে তার বিপরীতে আছেন ‘বাহুবলী’খ্যাত নায়ক প্রভাষ। ৩৫০ কোটি বাজেটের এ ছবিটি আগামীকাল (৩০ আগস্ট) মুক্তি পাবে।

অন্যদিকে ৮৩ কোটি টাকা দিয়ে বড় পর্দায় কথাসাহিত্যিক কাজী আনোয়ার হোসেনের ‘মাসুদ রানা’কে আনছে জাজ মাল্টিমিডিয়া।

ছবিটির চরিত্রের জন্য বেশকিছু তারকাকে ইতোমধ্যে চূড়ান্ত করা হয়েছে। হলিউডসহ এতে থাকছেন বিশ্বের আলোচিত সব শিল্পীরা। অভিনয় করতে যাচ্ছেন রেসলিং দুনিয়ার ভয়ঙ্কর তারকা দ্য গ্রেট খালি। থাকছেন ‘দ্য ম্যাট্রিক্স’ ছবির খলনায়ক ড্যানিয়েল বার্নহার্ড।

এছাড়াও আছেন ‘আয়রন ম্যান ২’খ্যাত হলিউডের জাঁদরেল অভিনেতা মিকি রোর্ক, গ্যাব্রিয়েল্লা রাইট, মাইকেল প্যারেসহ বেশ কয়েকজন খ্যাতিমান তারকা।