• রবিবার, ডিসেম্বর ০৮, ২০১৯
  • সর্বশেষ আপডেট : ১০:৩২ রাত

শাস্তি ৭ বছরের জেল-জরিমানা, প্রিয়াঙ্কাকে মুম্বাই পুলিশের সতর্কতা!

  • প্রকাশিত ০৪:২৮ বিকেল সেপ্টেম্বর ১১, ২০১৯
প্রিয়াঙ্কা

প্রিয়াঙ্কা বলেন, 'একেবারে হাতেনাতে ধরা পড়েছি।'

"ভারতীয় দণ্ডবিধির ৩৯৩ ধারা অনুযায়ী সাত বছরের জেল ও জরিমানা হতে পারে", বলিউড তারকা প্রিয়াঙ্কা চোপড়াকে এমনভাবেই সতর্ক করেছে মুম্বাই পুলিশ। 

এতো লম্বা মেয়াদের সাজা! কিন্তু কী অপরাধ প্রিয়াঙ্কার? আদতে বিষয়টি অতটাও চোখ কপালে তোলার মতো নয়। সম্প্রতি মুক্তি পাওয়া প্রিয়াঙ্কার ছবি "দ্য স্কাই ইজ পিঙ্ক" ট্রেইলারের একটি দৃশ্যকে নিয়েই এমন মন্তব্য করেছে পুলিশ। 

মুম্বাই পুলিশের টুইটার অ্যাকাউন্টে শেয়ার করা ওই ট্রেলারে প্রিয়াঙ্কাকে কথা বলতে দেখা যায় আরেক তারকা অভিনেতা ফারহান আকতারের সঙ্গে। সেখানে তিনি বলছিলেন, "আয়েশা (জাইরা ওয়াসিম) একবার সুস্থ হয়ে উঠুক, তার পর আমরা দু’জনে মিলে (প্রিয়াঙ্কা এবং ফারহান) ব্যাংক ডাকাতি করবো।" 

এর জবাবেই মজা করে মুম্বাই পুলিশ ওই শাস্তির কথা উল্লেখ করে টুইট করে। পুলিশের ওই মজার টুইট রাতারাতি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়। 

তবে প্রিয়াঙ্কাও কম যান না। নিজের টুইটার থেকে মুম্বাই পুলিশের ওই টুইটেরর পাল্টা জবাব দিয়েছেন তিনি। সেখানে তিনি লিখেছেন, "একেবারে হাতেনাতে ধরা পড়েছি। সময় এসেছে এই প্ল্যানটা বাদ দিয়ে প্ল্যান বি-র পরিকল্পনা করার।”

সোনালি বসু পরিচালিত "দ্য স্কাই ইজ পিঙ্ক"-এর ট্রেলার মুক্তি পেয়েছে গতকাল। ছবিতে জাইরার বাবা-মায়ের চরিত্রে দেখা যাবে ফারহান ও প্রিয়াঙ্কাকে। সবকিছু ঠিক থাকলে ১১ অক্টোবরের বড় পর্দায় আসবে ছবিটি।