• বৃহস্পতিবার, ডিসেম্বর ১২, ২০১৯
  • সর্বশেষ আপডেট : ১১:২৮ সকাল

রণবীরের সঙ্গে ব্রেকআপের বিষয়ে মুখ খুললেন ক্যাটরিনা

  • প্রকাশিত ০৬:৪৮ সন্ধ্যা সেপ্টেম্বর ২৩, ২০১৯
রণবীর-ক্যাটরিনা
ছবি: সংগৃহীত

ক্যাটরিনার সঙ্গে ব্রেকআপের পর পরই আরেক বলিউড নায়িকা আলিয়া ভাটের সঙ্গে সম্পর্কে জড়ান রণবীর। অন্যদিকে, ক্যাটরিনা জানিয়েছেন, বর্তমানে তিনি পুরোপুরি সিঙ্গেল

দীর্ঘ সাত বছর প্রেম করেছিলেন বলিউড অভিনয়শিল্পী ক্যাটরিনা কাইফ এবং রণবীর কাপুর। এক সঙ্গে বিদেশে ঘুরতে যাওয়া, রেস্টুরেন্টে খাওয়া সব কিছুই চলছিল বেশ ভালোভাবেই। কিন্তু অনুরাগ বসু পরিচালিত ‘জগ্গা জাসুস’ ছবির সেটে হঠাৎ করেই ব্রেকআপ হয়ে যায় তাদের।

এবার সেই ব্রেকআপ ও পরবর্তী সময় নিয়ে সরাসরি মুখ খুলেছেন ক্যাটরিনা।

ভারতীয় গণমাধ্যম আনন্দবাজারের এক প্রতিবেদনে বলা হয়েছে, সম্প্রতি রণবীরের সম্পর্কে তাকে জিজ্ঞাসা করা হলে ক্যাটরিনা বলেন, “হ্যাঁ, আমাদের সম্পর্ক ছিল। প্রতিটা সম্পর্ক থেকেই কিছু না কিছু শেখার আছে। একটা সম্পর্কের মাধ্যমেই আপনি আপনার ভয়, ক্ষমতা সম্পর্কে ধারণা করতে পারেন।”

তিনি আরও বলেন, “সব সম্পর্ক যে কাজ করবেই এমনটা নয়। আমাদের সম্পর্কটাও করেনি। কিন্তু আমি অনেক কিছু শিখেছি। আমার মনে হয়, পরষ্পরকে দোষারোপ করার চেয়ে সম্পর্ক থেকে শিক্ষা নেওয়া উচিত।”

উল্লেখ্য, সিনেমার শুটিং চলাকালেই ক্যাট-রণবীরের ব্রেকআপ হয়েছিল। কিন্তু সিনেমায় এ ঘটনার কোনো প্রভাব পড়তে দেননি কেউই। পুরোপুরি পেশাদারিত্বের সঙ্গে চালিয়ে গেছেন শুটিংয়ের কাজ।

ক্যাটরিনার সঙ্গে ব্রেকআপের পর পরই আরেক বলিউড নায়িকা আলিয়া ভাটের সঙ্গে সম্পর্কে জড়ান রণবীর। শোনা যাচ্ছে, খুব শিগগিরই বিয়ে করতে যাচ্ছেন তারা।

অন্যদিকে, ক্যাটরিনা জানিয়েছেন, বর্তমানে তিনি পুরোপুরি সিঙ্গেল। আপাতত নিজের কাজের দিকেই মন দিয়েছেন তিনি।