• রবিবার, নভেম্বর ১৭, ২০১৯
  • সর্বশেষ আপডেট : ১০:৪৮ রাত

জি-বাংলার ‘মীরাক্কেল ১০’ সিজনে সিলেটের রিমনসহ ১২ বাংলাদেশি

  • প্রকাশিত ০৯:৫৫ রাত সেপ্টেম্বর ২৯, ২০১৯
মীরাক্কেল
কৌতুক অভিনেতা আবিদুল ইসলাম রিমন। ছবি: সংগৃহীত

বাংলাদেশের ১২ জন প্রতিযোগী মীরাক্কেল ১০ এ অংশগ্রহণের সুযোগ পেয়েছেন

ভারতীয় জি-বাংলা চ্যানেলের জনপ্রিয় কৌতুকাশ্রয়ী রিয়েলিটি শো ‘মীরাক্কেল’ আক্কেল চ্যালেঞ্জার। ২০০৬ সালে শুরু হওয়া এ অনুষ্ঠানটি দুই বাংলায় অন্যতম জনপ্রিয় অনুষ্ঠান হিসেবে স্থান করে নিয়েছে।

প্রতিবারের ন্যায় এবারও এ প্রতিযোগিতায় অংশ নিচ্ছেন বাংলাদেশের প্রতিযোগীরা। গত ২৭ সেপ্টেম্বর ঢাকার গুলশানে অনুষ্ঠিত হয়েছে কমেডি রিয়েলিটি শো’টির বাংলাদেশ পর্বের অডিশন।

অডিশন শেষে বিচারকদের রায়ে সিলেটের বিয়ানীবাজারের কৌতুক অভিনেতা আবিদুল ইসলাম রিমনসহ বাংলাদেশের ১২ জন প্রতিযোগি মীরাক্কেল ১০ এ অংশগ্রহণের সুযোগ পেয়েছেন।

রিমন সিলেটের বিয়ানীবাজার উপজেলার মুড়িয়া ইউনিয়নের নয়াগ্রাম এলাকার হাফিজ ফয়জুর রহমান ও হাজেরা বেগমের ছেলে। তিন ভাইয়ের মধ্যে রিমন সবার ছোট। সিলেটের মেট্রোপলিটন ইউনিভার্সিটি থেকে মার্কেটিংয়ে স্নাতক সম্পন্ন করেছেন তিনি।

রিমন একজন স্ট্যান্ডআপ কমেডিয়ান হিসেবে পরিচিত। তিনি বাংলাদেশ টেলিভিশনে (বিটিভি) জনপ্রিয় কমেডি ম্যাগাজিন অনুষ্ঠান ‘হাসতে মোদের মানা’-তে স্ট্যান্ডআপ কমেডি পারফর্ম করেছেন। পাশাপাশি বাংলাদেশের একমাত্র কমেডি রিয়েলিটি শো এনটিভি মার্সেল হা শো সিজন ৪-এর একজন পারফর্মারও ছিলেন তিনি।

প্রসঙ্গত, ‘মীরাক্কেল আক্কেল চ্যালেঞ্জার’ পরিচালনা করেন শুভঙ্কর চট্টোপাধ্যায়। আর অনুষ্ঠানটি উপস্থাপনা করেন মীর আফসার আলী। মূল পর্বগুলোতে বিচারকের দায়িত্ব পালন করেন শ্রীলেখা মিত্র, রজতাভ দত্ত ও পরাণ বন্দোপাধ্যায়।