• সোমবার, জানুয়ারী ২০, ২০২০
  • সর্বশেষ আপডেট : ১০:৩৭ সকাল

২৮ দিন পর হাসপাতাল থেকে ছাড়া পেলেন লতা মঙ্গেশকর

  • প্রকাশিত ১১:৩৩ সকাল ডিসেম্বর ৯, ২০১৯
লতা মঙ্গেশকর
২৮ দিন চিকিৎসার পর হাসপাতাল থেকে বাড়ি ফিরলেন লতা মঙ্গেশকর সংগৃহীত

এরআগে ১১ নভেম্বর শ্বাসকষ্ট নিয়ে মুম্বাইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালে ভর্তি হন ৯০ বছরের কিংবদন্তী সঙ্গীতশিল্পী

২৮ দিন পর চিকিৎসা শেষে হাসপাতাল থেকে বাড়ি ফিরলেন লতা মঙ্গেশকর। ভারতীয় সংবাদমাধ্যম এইসময় এক প্রতিবেদনে এতথ্য জানিয়েছে।

বাড়ি ফিরে নিজস্ব মাইক্রোব্লগিং সাইটে দেশবাসীর উদ্দেশ্যে  লতা বলেন, “গত ২৮ দিন ধরে ব্রিচ ক্যান্ডি হাসপাতালে ছিলাম। নিউমোনিয়া হয়েছিল। ডাক্তারদের পরামর্শ ছিল হাসপাতালে বেশি সময় থেকে গিয়ে সম্পূর্ণ সুস্থ হয়ে বাড়ি ফিরি। আজ মা ও বাবার আশীর্বাদে বাড়ি ফিরলাম। আমার সব শুভাকাঙ্ক্ষীদের অনেক শ্রদ্ধা জানাই। আপনাদের প্রার্থনা আর শুভেচ্ছা কাজ করেছে। আপনাদের প্রত্যেকের সামনে আমি মাথা নত করছি।”

চিকিৎ‌সকদের ধন্যবাদ জানিয়ে ৯০ বছরের কিংবদন্তি গায়িকা লিখেছেন, “ব্রিচ ক্যান্ডি হাসপাতালে আমার ডাক্তাররা আমার অভিভাবক। তাদের প্রত্যেককে আমার শ্রদ্ধা জানাই। নার্সিঙের কর্মীরা ছিলেন একেবারে আলাদা। আপনাদের অপরিসীম ভালোবাসা ও আশীর্বাদ অত্যন্ত মূল্যবান।”

১১ নভেম্বর শ্বাসকষ্ট নিয়ে মুম্বাইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালে ভর্তি হন ৯০ বছরের কিংবদন্তী সঙ্গীতশিল্পী। প্রথম কয়েকদিন চিন্তার প্রহর গুনতে হলেও ধীরে ধীরে তার শারীরিক অবস্থার উন্নতি হতে থাকে। সোশ্যাল মিডিয়ায় গায়িকার আরোগ্য কামনা করেন তার ভক্তরা।