• সোমবার, জানুয়ারী ২০, ২০২০
  • সর্বশেষ আপডেট : ১২:৪৫ রাত

বঙ্গবন্ধুর প্রতি সালমানের শ্রদ্ধা

  • প্রকাশিত ০২:০০ দুপুর ডিসেম্বর ৯, ২০১৯
বঙ্গবন্ধু বিপিএল-উদ্বোধন
বঙ্গবন্ধু বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠানে সালমান খান। মো. মানিক/ঢাকা ট্রিবিউন

'জয় বাংলা', 'জয় বঙ্গবন্ধু' স্লোগান দিয়ে দর্শকদের হৃদয় জয় করে নেন বলিউডের এই সুপারস্টার

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি গভীর শ্রদ্ধা জ্ঞাপন করেছেন বলিউড সুপারস্টার সালমান খান। রবিবার (৮ ডিসেম্বর) শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে বঙ্গবন্ধু বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠানে তিনি বলেন, "তিনি (বঙ্গবন্ধু) বাংলাদেশ তৈরি করেছেন। তিনি জাতির পিতা। তার প্রতি শ্রদ্ধা ও ভালোবাসা।"

বঙ্গবন্ধু বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠানের মূল আকর্ষণ ছিলেন বলিউড সুপারস্টার সালমান ও ক্যাটরিনা কাইফ। অনুষ্ঠানের একদম শেষ পর্যায়ে একসঙ্গে মঞ্চে আসেন তারা। এসময় তারা বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষ্যে বাংলাদেশের মানুষকে অভিবাদন জানান।

এছাড়াও দাবাংখ্যাত তারকা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে টানা তৃতীয় মেয়াদে নির্বাচিত হওয়ায় অভিনন্দন জানান। তিনি বলেন, "তিনি (শেখ হাসিনা) পরপর তিনবার প্রধানমন্ত্রী নির্বাচিত হয়েছেন। বাংলাদেশের জনগণ তাঁকে খুবই ভালোবাসে।"

সালমান আরও বলেন, "আমার বাবা বাংলাদেশের জাতীয় কবি কাজী নজরুল ইসলামের একজন বড় ভক্ত। তিনি নজরুলের অধিকাংশ কবিতাই পড়েছেন।"

সালমান এবং ক্যাটরিনা দু’জনই বিবিপিএলের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে তাদের সাক্ষাতের কথা উল্লেখ করেন। তারা বলেন, এটি তাদের জন্য একটি অবিস্মরণীয় মুহূর্ত ছিল।

সবশেষে তারা "জয় বাংলা", "জয় বঙ্গবন্ধু" স্লোগান দিয়ে দর্শকদের হৃদয় জয় করে নেন।

এর আগে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে বিপিএল এর এই বিশেষ সংস্করণের উব্দোধন করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা।