• সোমবার, জানুয়ারী ২০, ২০২০
  • সর্বশেষ আপডেট : ১২:৪৫ রাত

সালমান: নামেই নন, সব দিক থেকে তিনি হাসিনা

  • প্রকাশিত ০৪:২১ বিকেল ডিসেম্বর ৯, ২০১৯
সালমান হাসিনা ক্যাটরিনা
প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সালমান খান ও ক্যাটরিনা কাইফ। টুইটার

সালমান বলেন, 'শেখ হাসিনাজি আমরা সত্যিই আপনাকে ভালবাসি'

"শেখ হাসিনাজি আমরা সত্যিই আপনাকে ভালবাসি। শুধু নামই হাসিনা নয়, বাস্তবেও আপনি হাসিনা। মনের দিক থেকে হাসিনা, দেখতেও হাসিনা। তার সুন্দর হাসি, মর্যাদাবোধ ও কণ্ঠ অসাধারণ! এবং তার চোখ! বলার ভাষা নেই। আমরা আপনাকে ভালবাসি।"

রবিবার (৮ ডিসেম্বর) মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামেবঙ্গবন্ধু বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠানে এসে প্রধানমন্ত্রী শেখ হাসিনারকে নিয়ে নিজের মুগ্ধতার বর্ণনা এভাবেই দিচ্ছিলেন বলিউড সুপারস্টার সালমান খান।

গতকালের অনুষ্ঠানের মূল আকর্ষণ ছিলেন ভাইজান সালমান ও বলিউডের আরেক তারকা অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। অনুষ্ঠানের শেষ পর্যায়ে এসে প্রধানমন্ত্রী প্রশাংসায় ভাসেন "আফগান জালেবি" ক্যাটরিনাও। 

এদিকে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে আয়োজন করা হয়েছে এবারের বিশেষ বিপিএল’র। বঙ্গবন্ধুকে স্মরণ করে সালমান বলেন, "‘বঙ্গবন্ধু এদেশের রূপকার। তিনি জাতির পিতা। সামনে তার শততম জন্মবার্ষিকী। এজন্য আমি পুরো জাতিকে অভিনন্দন জানাতে চাই।" 

ভারতে ফিরে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে একটি টুইটও করেছেন সালমান। সেখানে পোস্ট করা একটি ছবিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে মাঝখানে দুইপাশে সালমান আর ক্যাটরিনাকে দেখা যায়।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) আয়োজনে ঢাকায় এসেছিলেন সালমান-ক্যাটরিনা। তবে এর আগেও তারা ঢাকায় এসেছেন। আর এবার এসে জানিয়েছেন, আমন্ত্রণ জানানো হলে আগামীতে আবারও আসবেন তারা।