• শনিবার, জানুয়ারী ১৮, ২০২০
  • সর্বশেষ আপডেট : ১১:৫৫ সকাল

ঢালিউডের এক সিনেমায় হলিউডের গ্রে, বলিউডের পূজা

  • প্রকাশিত ০৮:২৮ রাত ডিসেম্বর ১০, ২০১৯
ক্যাটরিনা গ্রে-পূজা চোপড়া
ক্যাটরিনা গ্রে ও পূজা চোপড়া সংগৃহীত

এই ছবির মাধ্যমে দীর্ঘ বিরতির পর পরিচালনায় ফিরছেন ঢালিউড পরিচালক সিবি জামান। '৭০ থেকে '৯০ দশকের মধ্যবর্তী সময়ে তিনি দর্শকদের উপহার দিয়েছেন ‘উজান ভাটি’, ‘কুসুম কলির’ মতো সিনেমা

জাতীয় চলচ্চিত্র পুরষ্কার বিজয়ী পরিচালক সিবি জামানের পরবর্তী সিনেমা “অ্যাডভোকেট সুরাজ”-এর মুখ্য ভূমিকায় অভিনয় করবেন হলিউড ও বলিউডের দুই অভিনেত্রী। এসএইচকে গ্লোবাল প্রযোজিত ছবিটিতে অভিনয় করবেন হলিউডের “হার্ড পয়েন্ট ২” ছবিতে অভিনয় করা ক্যাটরিনা গ্রে এবং বলিউডের “ফ্যাশন” ছবির অভিনেত্রী পূজা চোপড়া।

সম্প্রতি এসএইচকে গ্লোবালের ফেসবুক পেজে এ সংক্রান্ত একটি ঘোষণা দেওয়া হয়। এছাড়া, ছবিটির কোরিওগ্রাফার হিসেবে কাজ করার জন্য চুক্তিবদ্ধ হয়েছেন বলিউডের বিখ্যাত কোরিওগ্রাফার মাস্টার স্বরূপ।

ছবিটির নাম চরিত্র “অ্যাডভোকেট সুরাজ” হিসেবে অভিনয় করবেন প্রযোজনা প্রতিষ্ঠান এসএইচকে গ্লোবালের কর্ণধার শামস আহসান। প্রযোজক ও অভিনেতা হিসেবে এটিই তার প্রথম সিনেমা।

শিগগিরই এই সিনেমার বিষয়ে বিস্তারিত তথ্য জানানো হবে।

প্রসঙ্গত, এই ছবির মাধ্যমে দীর্ঘ বিরতির পর পরিচালনায় ফিরছেন ঢালিউড পরিচালক সিবি জামান। '৭০ থেকে '৯০ দশকের মধ্যবর্তী সময়ে তিনি দর্শকদের উপহার দিয়েছেন “উজান ভাটি”, “কুসুম কলির” মতো সিনেমা। ১৯৮৩ সালে তার পরিচালিত “পুরস্কার” ছবিটি জাতীয় চলচ্চিত্র পুরস্কারের ৫টি বিভাগে বিজয়ী হয়।