• সোমবার, জানুয়ারী ২০, ২০২০
  • সর্বশেষ আপডেট : ১২:৪৫ রাত

অ্যাওয়ার্ড না পেয়ে অনুষ্ঠান ছেড়ে বেরিয়ে গেলেন শহীদ কাপুর

  • প্রকাশিত ১২:৩৮ দুপুর ডিসেম্বর ১৩, ২০১৯
শহীদ কাপুর
ছবি: এএফপি

তার এমন সিদ্ধান্তে সংকটে পড়ে যান আয়োজকরা

সম্প্রতি বলিউডের একটি অ্যাওয়ার্ড অনুষ্ঠানের আয়োজকরা অভিনেতা শহীদ কাপুরকে আশ্বাস দিয়েছিলেন, ২০১৯ সালের সেরা অভিনেতার পুরস্কারটা তার হাতেই উঠছে। তাই অনুষ্ঠানটিতে পারফর্ম করার জন্য অনুশীনও করেছিলেন শহীদ। কিন্তু হঠাৎ করেই শহীদকে জানানো হয়, পুরস্কার তিনি নন, পেতে যাচ্ছেন রণবীর সিং। তখনই শহীদ মঞ্চ ত্যাগ করেন। বিপদে পড়ে যান আয়োজকরা।

নির্ভরযোগ্য সূত্রের বরাত দিয়ে এমন খবর জানিয়েছে বিনোদন বিষয়ক ওয়েবসাইট পিংকভিলা।

এই অ্যাওয়ার্ড উৎসবকে নাচে-গানে রাঙিয়ে তুলতে প্রস্তুতি নেওয়া শুরু করেছিলেন শহীদ কাপুর। কিন্তু মূল আয়োজনের আগেই তাকে জানানো হয় ব্লকবাস্টার সিনেমা ‘‘কবির সিং’’-এর জন্য যে পুরস্কার তাকে দেওয়ার কথা ছিল সেটি পেতে যাচ্ছেন ‘‘গাল্লি বয়’’ অভিনেতা রণবীর সিং। এ কারণেই অনুষ্ঠান থেকে নিজেকে সরিয়ে নেন শহীদ কাপুর। বিরত রাখেন অনুষ্ঠানে অংশগ্রহণ থেকেও।

শহীদের এমন সিদ্ধান্তে সংকটে পড়ে যান আয়োজকরা। এমন পরিস্থিতিতে দুরাবস্থায় আরেক অভিনেতা বরুণ ধাওয়ানের দ্বারস্থ হন তারা। পরিস্থিতি বিবেচনায় তাদের সহায়তা করতে রাজি হন বরুণ। মাত্র একদিন অনুশীলন করে “স্টার স্ক্রিন অ্যাওয়ার্ড” অনুষ্ঠানে দারুণ পারফর্মও করেন তিনি। 

জানা গেছে, আয়োজকদের অপেশাদার আচরণে দারুণ ক্ষুব্ধ হয়েছেন শহীদ কাপুর। তবে গত রবিবার সন্ধ্যায় অনুষ্ঠানের দর্শকরা এসবের কিছুই আঁচ করতে পারেননি। এমনকি রেড কার্পেটে রণবীরের সঙ্গে ফটোশ্যুটেও যোগ দিয়েছিলেন শহীদ।

উল্লেখ্য, ‘‘গাল্লি বয়’’খ্যাত রণবীর সিং সেদিন শুধু সেরা অভিনেতার ট্রফি নিয়েই ঘরে ফেরেননি একইসঙ্গে ‘‘এন্টারটেইনার অব দ্য ইয়ার’’ অ্যাওয়ার্ডটিও বাগিয়ে নিয়ে বাড়ি ফেরেন।