• শুক্রবার, এপ্রিল ১০, ২০২০
  • সর্বশেষ আপডেট : ১১:৩২ রাত

উত্তাল ভারতে গান গাইবেন জেমস

  • প্রকাশিত ০১:৩০ দুপুর ডিসেম্বর ১৯, ২০১৯
জেমস
জেমস সংগৃহীত

অনুষ্ঠানের আয়োজকরা জানিয়েছেন, পরিস্থিতি যাই হোক না কেন আগামী ২২ ডিসেম্বর পশ্চিমবঙ্গের দমদম সঙ্গীতমেলায় মঞ্চ মাতাতে আসবেন জেমস

সম্প্রতি ভারতীয় পার্লামেন্টে পাস হওয়া “বিতর্কিত” সংশোধিত নাগরিকত্ব আইন নিয়ে চলছে তুমুল তোলপাড়। এই আইনের প্রতিবাদে আন্দোলনে নেমেছেন ভারতীয় শিক্ষার্থীরাও। যেখানে পুলিশের সঙ্গে শিক্ষার্থীদের সংঘর্ষের ঘটনাও ঘটেছে বলে জানা যায়।

এই উত্তাল আন্দোলনের মধ্যেই আগামী ১৯-২২ ডিসেম্বর দমদমের সেন্ট মেরি’স স্কুল মাঠে বসছে চারদিনব্যাপী দমদম সঙ্গীতমেলা। ২২ ডিসেম্বর দমদম সঙ্গীতমেলার মঞ্চ কাঁপাবেন দুইবাংলার জনপ্রিয় ব্যান্ড সঙ্গীতশিল্পী জেমস।

অনুষ্ঠানের আয়োজকরা ভারতীয় গণমাধ্যমকে জানিয়েছেন, পরিস্থিতি যাই হোক না কেন, আগামী ২২ ডিসেম্বর দমদম সঙ্গীতমেলায় মঞ্চ মাতাতে আসবেন জেমস।

কয়েক বছর ধরেই দুই বাংলার এক জনপ্রিয় নাম নগরবাউলের জেমস। আলবিদা থেকে শুরু করে, “মা”, “ভিগিভিগি”, “দুষ্ট ছেলের দল”, “সেলাই দিদিমণি” গানগুলো মন কেড়ে নিয়েছে সমস্ত বাংলাজুড়ে। এরই ধারাবাহিকতায় সকল সঙ্গীতপ্রেমীদের চাওয়াটাই কাম্য যেন মঞ্চে জেমসের উপস্থিতি। 

এদিকে এই ঘটনা নিয়ে জেমসের ম্যানেজার রুবাইয়াৎ ঠাকুর রবিন বলেন, “বর্তমানে ভারতে এখন যা পরিস্থিতি তাতে অনুষ্ঠান হবে কিনা কিছুটা অনিশ্চয়তা তৈরি হয়েছে। তবে অনুষ্ঠান হলে এই আয়োজনে উপস্থিত থাকবেন জেমস ভাই।”

এছাড়াও ভারতীয় গণমাধ্যম থেকে জানা যায়, এবারের আয়োজনের উপস্থাপনা করবেন কলকাতার জনপ্রিয় অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়।